রাজ্যের পর আমতায় শুরু হল তৃণমূলের ‘বাংলার গর্ব মমতা’ নামক কর্মসূচির কাজ

নিজস্ব সংবাদদাতা : একুশের বিধানসভাকে পাখির চোখ করে ইতিমধ্যেই ময়দানে নেমেছে রাজ্যের শাসকদল।লোকসভা ভোটের পর কর্মীদের চাঙ্গা করতে শুরু হয়েছিল ‘দিদিকে বলো’ কর্মসূচি। ইতিমধ্যেই এই অভিযানের সুফল পেয়েছে তৃণমূল।’দিদিকে বলো’ কর্মসূচির পাশাপাশি কয়েকদিন আগেই ‘বাংলার গর্ব মমতা’ নামক বিশেষ কর্মসূচির ঘোষণা হয় ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র থেকে।

শনিবার রাজ্যের বিভিন্ন বিধানসভা কেন্দ্রে কর্মী সম্মেলনের মধ্য দিয়ে ‘বাংলার গর্ব মমতা’ শীর্ষক কর্মসূচি নিয়ে নিজেদের জমিকে শক্ত করার কাজ শুরু করল তৃণমূল।রাজ্যের বিভিন্ন বিধানসভার মতো গ্রামীণ হাওড়ার আমতা কেন্দ্রের গাজীপুর ক্রাউন ফুটবল ময়দানে কর্মী সম্মেলনের মধ্য দিয়ে এই কেন্দ্রে শুরু হল এই বিশেষ কর্মসূচির কাজ।

শনিবার সকালে আয়োজিত এই বিশেষ সভায় আমতা-২ পঞ্চায়েত সমিতির সভাপতি তথা জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকান্ত কুমার পাল ছাড়াও বুথস্তর থেকে ব্লক স্তরের সকল নেতৃবৃন্দ সহ প্রায় ১২০০ কর্মী উপস্থিত ছিলেন।সুকান্ত পাল বলেন,”মুখ্যমন্ত্রী বাংলার ‘নবরূপকার’ হিসেবে আত্মপ্রকাশ করেছেন।রাজ্যে দু’ই শতাধিক প্রকল্পে প্রত্যেকটি মানুষ কোনও না কোনও ভাবে উপকৃত হচ্ছেন। সেকারণেই তাঁর হাত আরও শক্ত করতে এই কর্মসূচি অত্যন্ত সাহায্য করবে।”দলীয় নির্দেশমতো দীর্ঘ ৭৫ দিন ধরে এই অভিযানে বিভিন্ন প্রচারমূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও জানান সুকান্ত বাবু।

Author: নিজস্ব সংবাদদাতা