উলুবেড়িয়ার বহিরায় বাম নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, প্রতিবাদে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা : আম্ফানে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি নিয়ে সরগরম বঙ্গ রাজনীতি। ইতিমধ্যেই গ্রামীণ হাওড়ার বিভিন্ন জায়গায় আম্ফান দুর্নীতি নিয়ে সরব হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলগুলি। এবার আম্ফানের ক্ষতিপূরণ নিয়ে প্রতিবাদে সোচ্চার হওয়ায় এক বাম নেতাকে মারধরের অভিযোগ উঠল ৩ তৃণমূল কংগ্রেস কর্মীর বিরুদ্ধে।

সূত্রের খবর, উলুবেড়িয়ার বহিরা গ্রাম পঞ্চায়েতে আম্ফান ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন এলাকার বামনেতা তপন সাঁতরা। তিনি বুধবার রাতে নিজের মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, এলাকার তৃণমূল কর্মী সেখ ফারহাদের নেতৃত্বে উলুবেড়িয়া চৌরাস্তায় তপন বাবুর উপর হামলা চালায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী। ব্যাপক মারধর করা হয় তপন সাঁতরাকে।

গতকাল রাতেই উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন এই বাম নেতা। বেলা গড়ালেও পুলিশ কাউকে গ্রেফতার না করায় বৃহস্পতিবার বিকালে বহিরা থেকে মিছিল করে উলুবেড়িয়া-শ্যামপুর রোডের চৌরাস্তা মোড়ে আসে কয়েকশো বাম কর্মী-সমর্থক। এই ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ বাম কর্মী-সদস্যরা উলুবেড়িয়া – শ্যামপুর রোড অবরোধ করে। ঘটনাস্থলে পৌঁছায় উলুবেড়িয়া থানার পুলিশ।

পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে অবরোধকারীরা। সেই অবরোধ থেকেই পুলিশের সামনে রাস্তা সংলগ্ন অভিযুক্ত সেখ ফারহাদের দোকান ভাঙচুর চালানোর ওঠে বাম কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। প্রায় এক ঘন্টা পথ অবরোধ চলার পর পুলিশের পক্ষ থেকে অভিযুক্তদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বামকর্মীরা।

Author: নিজস্ব সংবাদদাতা