মেয়ের অন্নপ্রাশন স্থগিত রেখে করোনা আক্রান্তদের পাশে এগিয়ে এলেন বাগনানের শিক্ষক

নিজস্ব প্রতিবেদক : এভাবেও ভাবা যায়! রবিবার ছোট্ট সুনন্দার অন্নপ্রাশন। করোনা পরিস্থিতির জেরে সমস্ত অনুষ্ঠান স্থগিত রেখে করোনা আক্রান্তদের পাশে এগিয়ে এলেন সুনন্দার বাবা তথা গ্রামীণ হাওড়ার বাগনান থানার সন্তোষপুর শ্রী গৌরাঙ্গ বিদ্যাপীঠের ইতিহাসের শিক্ষক প্রণব আদক।

জানা গেছে, গ্রামীণ হাওড়ার বিভিন্ন ব্লকে হোম আইসোলেশনে থাকা দুঃস্থ মানুষদের সম্পূর্ণ বিনামূল্যে মুদিখানা সামগ্রী ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন আমতার স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন দেখার উজান গাঙ’-এর সদস্যরা। শনিবার সেই সংগঠনের প্রতিনিধিদের হাতে পনেরোটি পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় মুদিখানা সামগ্রী তুলে দিলেন প্রণব বাবু।

তিনি আমাতার স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যদের হাতে চাল, ডাল, আলু, পেঁয়াজ, ময়দা, তেল, নুন, চিনি, ডেটল সাবানের মতো বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দেন। প্রণব আদক বলেন, অতিমারির জেরে ছোটো মেয়ের মুখেভাতের কোনোরূপ অনুষ্ঠান করছি না।

তার পরিবর্তে করোনা পরিস্থিতিতে দাঁড়িয়ে মানুষের জন্য অবিরত লড়াই চালিয়ে যাওয়া আমতার এই স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে সামান্য কিছু সামগ্রী তুলে দিলাম। স্বেচ্ছাসেবী সংগঠন সূত্রে জানা গেছে, গ্রামীণ হাওড়ার বিভিন্ন প্রান্ত থেকে বহু করোনা আক্রান্ত পরিবার তাদের ফোন করে খাবার পৌঁছে দেওয়ার আবেদন জানাচ্ছেন। এগুলো তাদেরকেই পৌঁছে দেওয়া হবে।

Author: নিজস্ব সংবাদদাতা