‘খেলা হবে’র তালে বাগনানে তৃণমূল মহিলা কর্মীদের নাচ, বাউরিয়ায় বিজেপির মিছিলেও একই স্লোগান

নিজস্ব সংবাদদাতা : পদ্মাপাড়ের স্লোগান যে গঙ্গাপাড়েও এহেন বিপুল জনপ্রিয়তা লাভ করবে তা মাসখানেক আগেও কেউ টের পায়নি। ভোটের আগে শাসকদলের অনুব্রত মন্ডল, মদন মিত্র, দেবাংশু ভট্টাচার্যরা যেমন কথায় কথায় ‘খেলা হবে’ স্লোগান তুলছেন তেমনই বিজেপি নেতারাও ‘খেলা হবে’ বলে রব তুলছেন। পিছিয়ে নেই বামেরাও। নবান্ন অভিযানের দিন বারেবারে এই স্লোগান তুলে বাম ছাত্র-যুবরা তা বুঝিয়ে দিয়েছেন। এখন বাংলার শিশু-কিশোর, তরুণ-তরুণী, প্রবীণ সকলের মুখেমুখে ‘খেলা হবে’ স্লোগান। এবার সেই ‘খেলা হবে’ গানের তালেই কোমর দোলালেন শাসক শিবিরের মহিলা কর্মীরা।

শনিবার গ্রামীণ হাওড়ার বাগনান বিধানভার বাঙালপুরে তৃণমূল মহিলা কংগ্রেসের পক্ষ থেকে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী তথা স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, মন্ত্রী শশী পাঁজা, বাগনানের বিধায়ক অরুণাভ সেন সহ অন্যান্যরা। এদিন চন্দ্রিমার বক্তৃতার পর সভা শেষে মঞ্চে উঠে ‘খেলা হবে’ গানে উন্মাদনার সঙ্গে নাচতে দেখা যায় মহিলা কর্মীদের।

অন্যদিকে, শনিবার গ্রামীণ হাওড়ায় বিজেপির পদযাত্রা থেকেও ‘খেলা হবে’ স্লোগান উঠল। ২০ শে ফেব্রুয়ারী থেকে গ্রামীণ হাওড়ায় বিজেপির পরিবর্তন যাত্রা শুরু হতে চলেছে। তার সমর্থনে উলুবেড়িয়া পৌরসভার বাউরিয়ায় একটি পদযাত্রার আয়োজন করা হয়। বিজেপির এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি প্রত্যুষ মন্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ। এই মিছিল থেকেই ‘খেলা হবে’ রব ওঠে। ‘খেলা হবে’ স্লোগানকে ঘিরে ভোটের আগে এভাবেই বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে।

Author: নিজস্ব সংবাদদাতা