পিসি ভাইপোর কোম্পানিতে টাকা দেয় মিল মালিকরা : অর্জুন সিং

নিজস্ব সংবাদদাতা : মিলের শ্রমিকদের ইএসআই, প্রভিডেন্ট ফান্ডের টাকা বকেয়া রয়েছে। এ জন্য তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে দায়ী করলেন ও মিলের মালিকের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগসাযোগের অভিযোগ তুললেন। বৃহস্পতিবার বাউড়িয়া ফোর্টগ্লস্টার মিল এলাকায় এক সভায় তিনি এমন অভিযোগ তোলেন অর্জুন সিং। তিনি বলেন, মিলের শ্রমিকদের ইএসআই প্রভিডেন্ট ফান্ডের টাকা বকেয়া রয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায় সেই সমস্যার কথা কোনো দিন পার্লামেন্টে তোলেননি। মালিকদের সঙ্গে তার যোগসাযোগ রয়েছে। পিসি ভাইপোর কোম্পানিতে কিছু টাকা ডোনেশন দিয়ে মালিকরা টাকা আত্মসাৎ করেছে। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধীতা প্রসঙ্গে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে বিরোধীতার জন্য বিরোধীতা করছেন। তিনি ভালোকরেই জানেন যেটা আইন হয়ে গেছে সেটা মানতে হয়। এটা নিয়ে তিনি লোককে ভুল বোঝাচ্ছেন।

রেলের সম্পত্তি নষ্ট করছেন। অথচ যারা রেলের সম্পত্তি নষ্ট করল তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিচ্ছেন না। অর্জুন সিং বিদ্যুতে ৭৫ ইউনিট ছাড় দেওয়ার সিদ্ধান্তকে কটাক্ষ করেছেন। তিনি বলেন এটা গোয়েঙ্কাদের সঙ্গে গোপন চুক্তি। তারা কিছু দিনের জন্য ভর্তুকি দেবে। পরে দাম বাড়িয়ে তার তুলে নেবে। এদিন অনুষ্ঠানে ছিলেন বিজেপির গ্রামীণ এলাকার সভাপতি শিবশঙ্কর বেজ, প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক প্রমুখ।

Author: নিজস্ব সংবাদদাতা