আমতা-১ ব্লক প্রশাসনের একাধিক আধিকারিকের বিরুদ্ধে সরব খোদ বিধায়ক, আনলেন বিস্ফোরক অভিযোগ

নিজস্ব সংবাদদাতা : নিজের এলাকার ব্লক প্রশাসনের একাধিক আধিকারিকের বিরুদ্ধে কার্যত বিস্ফোরক অভিযোগ আনলেন রাজ্যের দাপুটে তৃণমূল নেতা উলুবেড়িয়া উত্তর বিধানসভার বিধায়ক নির্মল মাজি। উল্লেখ্য, আমতা বাসস্ট্যান্ড লাগোয়া একটি পুকুরকে ভরাটের হাত থেকে বাঁচাতে উদ্যোগী হয়েছেন নির্মল মাজি।

শুক্রবার সকালে সেই পুকুর পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নির্মল মাজি বলেন,”এই ঘটনায় আমতা-১ বিডিওর প্রচন্ড মদত ছিল। তা জানতে পেরেই তাকে সরিয়ে দেওয়া হচ্ছে। শীঘ্রই নতুন বিডিও কার্যভার গ্রহণ করবেন।” এতেই থামেননি উলুবেড়িয়া উত্তরের বিধায়ক।

আমতা-১ ব্লকের ইঞ্জিনিয়ারের বিরুদ্ধেও কার্যত বিস্ফোরক অভিযোগ করেন নির্মল বাবু। তাঁর অভিযোগ,”আমতার যে ইঞ্জিনিয়ার সে কোটি কোটি টাকা কামিয়েছে। রাজ্য সরকারের কোষাগারের টাকা নিয়ে সে উত্তরবঙ্গে হোটেল করেছে। প্রতিসপ্তাহে প্লেনে করে সে সেখানে যায়।”

তিনি জানান, ইতিমধ্যেই বিষয়টি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও হাওড়ার জেলাশাসক মুক্তা আর্যকে জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী বিষয়টিতে হস্তক্ষেপ করেছেন। যদিও এবিষয়ে বিধায়ককে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা।

হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সহ-সভাপতি রমেশ সাঁধুখা বলেন,”বিধায়কের ভাগে হয়ত কিছু কম পড়েছে তাই তিনি প্রকাশ্যে অভিযোগ করছেন।” এবিষয়ে আমতা-১ ব্লকের বর্তমান বিডিওর প্রতিক্রিয়া জানতে ফোন করা হলে তিনি ফোন তোলেননি।

Author: নিজস্ব সংবাদদাতা