উলুবেড়িয়ার পাঁচলায় বিজেপির রক্তদান শিবির, বিজেপিতে যোগ ৬৫ সংখ্যালঘু পরিবারের

নিজস্ব সংবাদদাতা : করোনা পরিস্থিতিতে রাজ্যের বিভিন্ন ব্ল্যাডব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট দেখা দিয়েছে। সেই সংকট পূরণে বিভিন্ন ক্লাব, স্বেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি রাজনৈতিক দলগুলিও উদ্যোগী হয়েছে। সেই লক্ষ্যেই আজ গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া পূর্ব বিধানসভার পাঁচলা রঘুদেবপুরে হাওড়া গ্রামীণ জেলা বিজেপি যুব মোর্চার উদ্যোগে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হল।

এদিনের শিবিরে মোট ৬০ রক্তদান করে বলে জানা গেছে। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক তথা রাজ্য বিজেপির নেতা রন্তিদেব সেনগুপ্ত, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল সহ অন্যান্যরা।

এদিনের কর্মসূচির মঞ্চে দাঁড়িয়ে রন্তিদেব সেনগুপ্ত বলেন, “বিজেপি তার কাজের মধ্য দিয়েই নিজেদের আদর্শ ও লক্ষ্যকে তুলে ধরে।বিজেপি এমন একটি দল যারা রাজনীতির ঊর্ধ্বে উঠে সমাজের সেবাকেই গুরুত্ব দেয়।”

তিনি বলেন, “নরেন্দ্র মোদী মানুষের স্বার্থে করোনা পরিস্থিতিতে দাঁড়িয়ে আত্মনির্ভর ভারত গড়ার ডাক দিয়েছেন। দেশের মানুষের জন্য আয়ুষ্মান ভারত, জন ধন যোজনা সহ বিভিন্ন জনহিতকর প্রকল্প চালু করেছেন প্রধানমন্ত্রী। এর আগে এই উদ্যোগ আর কোনো প্রধানমন্ত্রী নেননি।” এদিনের কর্মসূচির মঞ্চ থেকে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের ৪২ টি সংখ্যালঘু পরিবার ও উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের ২৩ টি সংখ্যালঘু পরিবার বিজেপিতে যোগ করে বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা