বিজেপি নেতাকে মারধোরের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে, তৃনমূলের দাবি রাজনীতির কোন যোগ নেই

নিজস্ব সংবাদদাতা : বিজেপির হাওড়া গ্রামীণ কিষান মোর্চার সম্পাদক অভিজিৎ রায়কে বেধড়ক মারধোরের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার উদয়নারায়নপুর বাসস্ট্যান্ডে। বিজেপির অভিযোগ তাদের কিষান মোর্চার সম্পাদক অভিজিৎ রায় যখন এক বন্ধুর সাথে বাজারে যাচ্ছিলেন, সেই সময় উদয়নারায়নপুর বাসস্ট্যান্ডে তৃনমূলের একটি কর্মসূচি ছিল।

সেই কর্মসূচি থেকেই হটাৎ অভিজিৎ রায়ের উপর আক্রমণ চালায় তৃনমূলের লোকজন। রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধোর করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। হাওড়া গ্রামীণ জেলার বিজেপি সভাপতি প্রত্যুষ মন্ডল বলেন কোন কারন ছাড়াই অভিজিৎ বাবুকে মারধর করা হয়েছে।

সেখানে উদয়নারায়নপুর থানার পুলিশ উপস্থিত থাকলেও, সাহায্য করতে এগিয়ে আসেনি। তার দাবি বিজেপির উত্থানে তৃনমূল ভয় পেয়েছে। তাই গায়ের জোর দেখিয়ে পুলিশের সাহায্যে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা ঘটনা প্রসঙ্গে বলেন। এর মধ্যে কোথাও রাজনীতি নেই।

অভিজিৎ রায় উদয়নারায়নপুর বাসস্ট্যান্ড দিয়ে জোরে বাইক চালিয়ে যাচ্ছিল। কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার তাকে আস্তে চালাতে বললে, সে এই সিভিক ভলেন্টিয়ারকে উর্দি ধরে টানাটানি করে। সাধারণ মানুষ তাকে ধাক্কাধাক্কি করলে সে পড়ে গিয়ে চোট পায়। বছরের প্রথম দিন এই ধরনের ঘটনাও অন‌অভিপ্রেত বলেও‌ তিনি জানান।

Author: নিজস্ব সংবাদদাতা