হাওড়ায় সভার আগেই বিজেপির মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ, প্রতিবাদে থানায় বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা : সভার আগেই মঞ্চ ভেঙে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার জগৎবল্লভপুর থানার মুন্সীরহাটে। সূত্রের খবর, সোমবার দুপুরে মুন্সীরহাট চাঁদনী মোড়ে একটি সভার আয়োজন করে বিজেপি। সাংসদ অর্জুন সিং, মাফুজা খাতুন, দেবজিৎ সরকার সহ একাধিক বিজেপি নেতৃত্বের এদিনের সভায় উপস্থিত থাকার কথা ছিল।

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, সোমবার সকাল ১১ টা নাগাদ দলের কর্মীরা যখন সভার শেষ মুহুর্তের প্রস্তুতি সারছিল তখনই এলাকার বেশ কিছু তৃণমূল কর্মী সভাস্থলে এসে কার্যত তান্ডব চালায়। অভিযোগ, কর্মীদের বিজেপি মারধর করার পাশাপাশি ভেঙে দেওয়া হয় সভা মঞ্চ। এমনকি মোবাইলে ছবি তুলতে গেলে ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

বিজেপি নেতা অশোক সিংহের অভিযোগ, “আজ আমাদের বড়ো সভা ছিল। সকাল থেকে সভার প্রস্তুতি চলছিল। হঠাৎই সকাল এগারোটা নাগাদ এলাকার তৃণমূল প্রধানের নেতৃত্বে এক-দেড়শ তৃণমূল কর্মী-সমর্থক এসে সভামঞ্চ ভেঙে দেয়। আমাদের কর্মীদের মারধর করা হয়। এক কর্মীর মাথা ফাটিয়ে দেওয়া হয়।”

এই ঘটনার প্রতিবাদে সোমবার বিকালে জগৎবল্লভপুর থানা সহ একাধিক জায়গায় রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা।

Author: নিজস্ব সংবাদদাতা