আমতায় পতাকা বিতর্ক! দিলীপের সভার আগে দলীয় পতাকায় স্থানীয় এলাকা মুড়ে ফেলল তৃণমূল

নিজস্ব সংবাদদাতা : আজ শুক্রবার আমতা-২ ব্লকের সেহাগড়ী ফুটবল ময়দানে জনসভা করতে আসছেন রাজ্য বিজেপির সভাপতি সাংসদ দিলীপ ঘোষ। বৃহস্পতিবারই সভাস্থলের অদূরে সেহাগড়ী ব্রিজ সহ পাশ্ববর্তী এলাকা দলীয় পতাকায় মুড়ে ফেলল তৃণমূল। এনিয়ে রাজনৈতিক চাপানউতোর সৃষ্টি হয়েছে আমতায়।

এই প্রসঙ্গে হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল শাসকদলকে কটাক্ষের সুরে বলেন, “একদিকে বিহারে বিজেপির জয়, অন্যদিকে নন্দীগ্রামে ১০ তারিখে শুভেন্দু বাবুর সভায় বিপুল লোক তৃণমূলের বিদায়ী ঘন্টা বাজিয়ে দিয়েছে। এখন অস্তিত্বই বিপন্নের পথে। এই পরিস্থিতিতে নিজেদের অস্তিত্ব রক্ষার্থে বিজেপির এই মহা জনসভার আগে দলীয় পতাকা লাগিয়েছে তৃণমূল। আর কিছুদিন অপেক্ষা করুন, তৃণমূল সাইনবোর্ডে পরিণত হবে।”

যদিও বিজেপির এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে ঘাসফুল শিবির। তৃণমূলের হাওড়া জেলা মুখপাত্র সুকান্ত পাল বলেন, “আমতা বিধানসভার সমস্ত জায়গায় আমাদের প্রাধান্য রয়েছে৷ নিয়মিত বিভিন্ন দলীয় কর্মসূচির আয়োজন করা হয় আমতা বিধানসভার বিভিন্ন জায়গায়। তার জন্যই পতাকা লাগানো হয়েছে।”

উল্লেখ্য, আজ শুক্রবার আমতার সেহাগড়ী ফুটবল ময়দানের এই জনসভায় দিলীপ ঘোষের পাশাপাশি উপস্থিত থাকার কথা রয়েছে সাংসদ রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক লকেট চ্যাটার্জী, পুরুলিয়ার সাংসদ তথা বিজেপির সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো, বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলী হোসেন সহ রাজ্য ও জেলা বিজেপির একাধিক নেতৃত্ব।

Author: নিজস্ব সংবাদদাতা