কমিউনিটি স্ট্যান্ডার্ড ভায়োলেশনের অভিযোগে ব্লক হল বাংলাপক্ষের ফেসবুক পেজ

নিজস্ব সংবাদদাতা : কমিউনিটি স্ট্যান্ডার্ড ভায়োলেশনের অভিযোগে বন্ধ হল বাংলা পক্ষের ফেসবুক পেজ। বাংলাপক্ষের তরফে জানানো হয়েছে, “আমাদের ফেসবুক পেজ উড়িয়ে দেওয়া হয়েছে। পেজের ফলোয়ার ছিল ৩ লাখ। গত পাঁচ মাসে একবারও কমিউনিটি স্ট্যান্ডার্ড ভায়োলেশনের কোনও ঘটনা নেই আমাদের পেজে। তারপরেও এই অজুহাতে বাংলা পক্ষর পেজ উড়িয়ে দেওয়া হল। ফেসবুক ইন্ডিয়ার বিরুদ্ধে সবসময়ই পক্ষপাতিত্ব ও দলীয়করণের অভিযোগ উঠেছে। এ কথা আজ জলের মতো স্পষ্ট।”

বাংলা পক্ষের তরফে কৌশিক মাইতি বলেন, “বাংলাপক্ষ বাঙালির প্রাণের সংগঠন, শুধু ফেসবুক পেজ না। আমরা বাংলার প্রতিটা প্রান্তে ছড়িয়ে আছি। বাংলার জেলায় জেলায় সদস্য, সহযোদ্ধা ও সমর্থকরা বাঙালির স্বার্থে কাজ করে চলেছে। তাই পেজ উড়িয়ে বাঙালির শত্রুরা আমাদের দমাতে পারবে না। আমরা আরও শক্তিশালী হবো। ফেসবুককে এই ঘৃণ্য কাজের জন্য ধিক্কার।”

সংগঠনটির কর্তারা জানাচ্ছেন, “বাংলাপক্ষ বাংলা ও বাঙালির অধিকারের স্বার্থে লড়াই করে। বাংলাপক্ষর হাত ধরে বাংলার প্রতিটা প্রান্তে বাঙালি জাতীয়তাবাদের ঝড় উঠেছে। বাংলা পক্ষ বাঙালির প্রাণের সংগঠন। এতে শঙ্কিত হিন্দি সাম্রাজ্যবাদীরা ও তাদের দালালরা। তারা বাংলা পক্ষকে যেকোনো মূল্যে ধ্বংস করতে চায়। তারা নখ দাঁত বের করেছে। বাঙালির শত্রুদের এই ভয় আমাদের লড়াইয়ে আরও অনুপ্রাণিত করবে। হিন্দি-উর্দু সাম্রাজ্যবাদ কে বাংলা থেকে উৎখাত করে বাঙালির অধিকার প্রতিষ্ঠা হবেই। বাংলার মাটিতে বাঙালি সহ ভূমিপুত্রদের জয়ধ্বজা উড়বে।”

Author: নিজস্ব সংবাদদাতা