উলুবেড়িয়া থানায় গন ডেপুটেশন দিল বিজেপি

নিজস্ব সংবাদদাতা : তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ও পুলিশ প্রশাসনের অসহযোগিতার অভিযোগ তুলে উলুবেড়িয়া থানায় গন ডেপুটেশন দিল হাওড়া গ্রামীণ জেলা বিজেপি। উলুবেড়িয়া ১১ ফটক থেকে মিছিল করে থানা পর্যন্ত যায় বিজেপি কর্মী সমর্থকরা। তিন জনের একটি প্রতিনিধিদল উলুবেড়িয়া থানার আইসির কাছে ডেপুটেশন দেয়। উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণের বিজেপির সভাপতি অরুনউদয় পাল চৌধুরী, প্রাক্তন সহ-সভাপতি রমেশ সাধুখাঁ সহ আরও অনেকে। বিস্তারিত জানতে নীচে পড়ুন…

এদিন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি অরুনউদয় পালচৌধুরী অভিযোগ করেন পৌরসভা নির্বাচনের আগে ও পরে লাগাতার সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। তিনি অভিযোগ করেন সম্প্রতি উলুবেড়িয়া পৌরসভার ২৬ নং ওয়ার্ডের গঙ্গারামপুরে বিজেপির তৈরী করা শহীদ বেদী তৃণমূল দখল করে তাতে তাদের দলীয় পতাকা লাগিয়ে দিয়েছে। সেবিষয়ে বিজেপি পুলিস প্রশাসনের কাছে শহীদ বেদী পুনরুদ্ধার করার দাবি জানিয়েছে কিন্তু তারপরও প্রশাসনের পক্ষ থেকে কোনরকম সহযোগীতা করা হয়নি বলে তিনি জানান।

এছাড়াও পৌরসভা নির্বাচনের সময় বা নির্বাচন পরবর্তী সময়ে বিভিন্ন বিষয়ে পুলিসকে অভিযোগ জানানো হলেও পুলিস দোষীদের বিরুদ্ধে কোন ব্যাবস্থা নেয়নি তিনি অভিযোগ করেন। এদিন প্রতিনিধিমূলক ডেপুটেশন থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অরুণবাবু জানান আমরা সমস্ত বিষয়টা উলুবেড়িয়া থানার আইসিকে জানিয়েছি এবং ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি। অন্যথায় বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি হাওড়া গ্রামীণের সভাপতি।

Author: নিজস্ব সংবাদদাতা