প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন উপলক্ষে উলুবেড়িয়ায় রক্তদান শিবিরের মধ্য দিয়ে ‘সেবা সপ্তাহ’ কর্মসূচি পালন করল বিজেপি

নিজস্ব সংবাদদাতা : আগামী ১৭ ই সেপ্টেম্বর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন। এই উপলক্ষ্যে বিজেপি ‘সেবা সপ্তাহ’ পালন করছে। এই ‘সেবা সপ্তাহে’ ভারতীয় জনতা পার্টির তরফে বিভিন্ন সামাজিক কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই উপলক্ষ্যে গতকাল হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে উলুবেড়িয়ার মনসাতলায় বিজেপির জেলা কার্যালয়ে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

রক্তদান শিবিরে অংশ নেন বিজেপি নেতা-কর্মীরা। এছাড়া জানা গাছে এইদিন তারা পার্টি অফিস চত্বরে বৃক্ষ রোপণ ও স্বচ্ছতা কর্মসূচিও পালন করেন। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট বিজেপি নেতা রন্তিদেব সেনগুপ্ত, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারন সম্পাদক প্রত্যুষ মণ্ডল সহ অন্যান্যরা।

এই রক্তদান শিবির অনুষ্ঠান প্রসঙ্গে জানতে চাইলে রাজ্য নেতা রন্তিদেব সেনগুপ্ত জানান, “আমাদের প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিবস উপলক্ষে আগামী এক সপ্তাহ ব্যাপী সর্বত্র আমরা সেবা সপ্তাহ পালন করব। কেন করব? কেন না, নরেন্দ্র মোদি আমাদের আত্মনির্ভর ভারত গড়ে তুলতে বলেছেন। এই আত্মনির্ভর ভারত গড়ে তোলার একটি অঙ্গ হল এই যে দেশে ১৩০ কোটি ভারতবাসী আছেন তাদেরকে প্রত্যেকে প্রত্যেকের পাশে দাঁড়াতে হবে সমস্ত বিপদে আপদে। সেবা সপ্তাহের এই রক্তদান শিবির হল মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করা যা আত্মনির্ভর ভারত গড়ে তোলার একটি অঙ্গ।” উল্লেখ্য, প্রায় ৫৬ জন কর্মী-সমর্থক রক্তদান করেছেন বলে জানা গেছে বিজেপি সূত্রে।

Author: নিজস্ব সংবাদদাতা