মহিলাদের স্বনির্ভর করার লক্ষ্যে উলুবেড়িয়ায় বৈঠক বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের

নিজস্ব সংবাদদাতা : মহিলাদের আরও স্বনির্ভর করার লক্ষ্যে ২৪টি স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে বৈঠক করা হল বিজেপির উদ্যোগে। উলুবেড়িয়া পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের পৌরমাতা অঞ্জনা অধিকারির উদ্যোগে এই অনুষ্ঠান হয়।

চব্বিশটি স্বনির্ভর গোষ্ঠীর প্রায় সাড়ে চারশো মহিলা এই অনুষ্ঠানে অংশ নেন। উপস্থিত ছিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার তথা রাজ্য বিজেপির নেত্রী অগ্নিমিত্রা পল, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিব শংকর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

তিনি বলেন “আমরা ভারতবর্ষের মানুষ বিশেষ করে মহিলারা খুবই ভাগ্যবান যে আমাদের দেশের প্রধানমন্ত্রী মহিলাদের জন্য উজ্জ্বলা যোজনা, সেল্ফ হেল্প গ্ৰুপের মাধ্যমে বিভিন্ন লোনের ব্যবস্থা করে সুরক্ষিত ও স্বনির্ভর করার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন।”

তিনি কেন্দ্র সরকারের প্রকল্পগুলি মহিলাদের উন্নয়নে কতটা সাহায্য করতে পারে এবং সাহায্য করছেও সেবিষয়ে বিস্তারিত ব্যাখ্যা করেন। এছাড়াও প্রধানমন্ত্রী আবাস যোজনা ও স্বচ্ছ ভারত প্রকল্পের যে পরিকল্পনা তার উপর আলোকপাত করেন বিজেপির এই নেত্রী।

পাশাপাশি তিনি মহিলাদের সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করেন। অঞ্জনা অধিকারি বলেন আমরা আগামী দিনে আরও এই ধরনের উদ্যোগ নেবো।

Author: নিজস্ব সংবাদদাতা