মমতা ব্যানার্জীর মৃত্যু হলে রামের নামই নিতে হবে : নাজিয়া এলাহী খান

নিজস্ব সংবাদদাতা : গত রবিবার খলিশানি মোড়ে বিজেপির কুসৎসা ও অপপ্রচারের বিরুদ্ধে একটি সভা আয়োজন করেছিল হয়েছিল উলুবেড়িয়া পূর্ব কেন্দ্র তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। সেই সভায় উপস্থিত ছিলেন পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ববৃন্দ। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয় যে এই সভা থেকে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বিজেপির বিরোধিতা করতে গিয়ে শ্রী রামচন্দ্র কে কটুক্তি করে এবং সেই কটূক্তির প্রতিবাদ স্বরুপ বিজেপির পক্ষ থেকে একই জায়গায় আজ একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য নেত্রী তথা সুপ্রিম কোর্টের আইনজীবী নাজিয়া এলাহী খান, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবসংকর বেজ সহ অন্যান্য স্থানীয় নেতৃত্ব বৃন্দ।

এই প্রতিবাদ সভা থেকে বিজেপি নেত্রী নাজিয়া এলাহী খান তীব্র ভাষায় আক্রমণ করে বলেন, ” এখানে কেউ রামের নাম নিয়ে কিছু বলেছিল, তার আগে আমি একজন মুসলমান মেয়ে হয়ে জানিয়ে দিই যখন দিদিমণি শ্রীমতি মমতা ব্যানার্জীর মৃত্যু হবে তখন রামের নামটাই নিতে হবে, তখন মাথায় ওড়না দিয়ে বিসমিল্লাহর হবে না ওর মৃত্যুর সময়, ওই নামটাই নিতে হবে।”

তিনি অভিযোগ করেন যে পশ্চিমবঙ্গে হিন্দু মুসলমানকে আগে ভাগ করেছিল কমিউনিস্টরা এবং এখন ভাগ করছে তৃণমূল। তিনি আরো জানান, ” বিজেপি একমাত্র দল যে হিন্দু মুসলমানের একতার কথা বলে।”
উল্লেখ্য, বাগনানের খাদিনানে বিজেপির পক্ষ থেকে আজ বিকালে একটি বৃক্ষরোপণ মাক্স বিতরণের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

Author: নিজস্ব সংবাদদাতা