বাগনানে গুলিবিদ্ধ বিজেপি নেতার মৃত্যু, বৃহস্পতিবার ১২ ঘণ্টা বাগনান বন্ধের ডাক, জাতীয় সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা : বাগনানে গুলিবিদ্ধ বিজেপি নেতার মৃত্যুর প্রতিবাদে বৃহস্পতিবার ১২ ঘন্টা বাগনান বন্ধের ডাক দিল বিজেপি। জানা গেছে, অষ্টমীর দিন রাতে বাগনানের চন্দনাপাড়ার কাছে নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হন বিজেপির বাগনান ৫ নং মন্ডলের সহ-সভাপতি কিঙ্কর মাঝি। উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল থেকে তাঁকে কোলকাতার এন.আর.এস মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন কিঙ্কর।

তারপর আজ সেখানে তাঁর মৃত্যু ঘটে। তাঁর মৃত্যু সংবাদ পেয়েই ফের উত্তপ্ত হয়ে ওঠে বাগনানের বেনাপুর। এই ঘটনার প্রতিবাদে বিকেলে উলুবেড়িয়ার মনসাতলায় হাওড়া গ্রামীণ জেলা বিজেপির কার্যালয়ের সামনে ৬ নং জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। এর পাশাপাশি, বাগনানের বেনাপুরে টায়ার জ্বালিয়ে,গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করেন বিজেপি কর্মীরা। অবরোধ তুলতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ। লাঠিচার্জ করে অবরোধ তুলে দেওয়া হয় বলে জানা গেছে। মূল দোষীকে গ্রেফতারের দাবিতে বাগনান থানা ঘেরাও করে বিজেপি।

অন্যদিকে, এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা অব্ধি বাগনান বন্ধের ডাক দিয়েছে রাজ্য বিজেপি।বিজেপি নেতা অনুপম মল্লিকের অভিযোগ,”তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরাই এই ঘটনা ঘটিয়েছে।”তিনি বলেন,”তৃণমূল থেকে মানুষ বিজেপিতে ক্রমশ যোগ দিচ্ছেন।তার জেরেই এই হামলা চালানো হয়েছে।”যদিও,এই ঘটনায় রাজনৈতিক যোগ অস্বীকার করে তৃণমূল বিধায়ক অরুণাভ সেন জানিয়েছেন,”জমি বিবাদের জেরেই এই ঘটনা।”

Author: নিজস্ব সংবাদদাতা