তৃণমূল চালাচ্ছে লোকাল থানার ইন্সপেক্টর, আমতার জনসভা থেকে তোপ দাগলেন বিজেপি সাংসদ অর্জুন সিং

নিজস্ব সংবাদদাতা : ‘তৃণমূল চালাচ্ছে লোকাল থানার ইন্সপেক্টর,তৃণমূলকে রেখেছে লোকাল থানার পুলিশ’ —আমতার জনসভা থেকে পুলিশকে এভাবেই একহাত নিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। কৃষি আইনের সমর্থনে রবিবার গ্রামীণ হাওড়ার আমতার পূর্ব গাজীপুরে উলুবেড়িয়া উত্তর বিধানসভা ২ নং মন্ডল বিজেপির পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয়। এদিনের সভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ সহ অন্যান্যরা।

এদিনের সভামঞ্চে দাঁড়িয়ে অর্জুন বলেন, “আজ আপনার বাড়িতে কোনো অত্যাচার হলে থানায় যাবেন। কিন্তু কোনো কেস লেখাবে না। থানায় বলবে কেন ভাই তুমি বিজেপি করছ, তৃণমূল করো। অদ্ভুত ব্যবস্থায় আমরা বাস করছি।” হাদরাস কান্ডের প্রতিবাদে ইতিমধ্যেই পথে নেমেছেন তৃণমূল সুপ্রিমো। এনিয়েও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন অর্জুন। তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, “আমি ধন্যবাদ দিয়ে যোগী আদিত্যনাথকে ছোটো করব না। তিনি একদিনের মধ্যে এসপি, ডিএসপি সহ পুলিশ কর্তাদের সাসপেন্ড করেছেন। আর আপনি আজ পর্যন্ত একটা সিভিক পুলিশকে সাসপেন্ড করেছেন?”

বাউরিয়ার জনসভার চিত্র

জানা গেছে, এদিনের সভামঞ্চ থেকে ৭৫ টি পরিবার তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেয়। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন অর্জুন সিং। রবিবার কৃষি আইনের সমর্থনে গ্রামীণ হাওড়ার বিভিন্ন বিধানসভা কেন্দ্রে বিজেপির তরফে কৃষক সুরক্ষা পদযাত্রার আয়োজন করা হয়। পাঁচলায় পদযাত্রার নেতৃত্ব দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। অন্যদিকে, বাউরিয়ার মিছিলে ছিলেন প্রত্যুষ মণ্ডল, আমতার মিছিলে ছিলেন জয় ব্যানার্জী, শ্যামপুরে ভাস্কর ভট্টাচার্য ও বাগনানে শর্বরী মুখার্জী। আমতার গাজীপুরের পাশাপাশি বাউরিয়াতেও জনসভায় যোগ দেন ব্যারাকপুরের সাংসদ।

Author: নিজস্ব সংবাদদাতা