বাগনানে ক্রিকেটার গৌতম গম্ভীরের রোড-শো, গাড়ি খারাপ, মাঝপথেই ফিরলেন গম্ভীর

নিজস্ব সংবাদদাতা : শেষমুহুর্তে মোদী, যোগী, মিঠুন, শুভেন্দু অধিকারীদের গ্রামীণ হাওড়ায় এনে কার্যত প্রচারের ঝড় তুলেছে গেরুয়া শিবির। শনিবার ফের প্রচারে চমক দিতে বাগনানে রোড-শো করলেন ক্রিকেটার তথা সাংসদ গৌতম গম্ভীর।

শনিবার দুপুরে পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী গ্রামীণ হাওড়ার বাগনান বিধানসভার মেল্লকে আসেন দিল্লির সাংসদ। বাগনানের বিজেপি প্রার্থী অনুপম মল্লিককে সাথে নিয়ে মেল্লক থেকে দেউলটির দিকে হুড খোলা গাড়িতে রোড-শোও শুরু করেন তিনি। পথের পাশে দাঁড়িয়ে থাকা মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এই ক্রিকেটার।

কিন্তু, কিচ্ছুক্ষণ পরই ছন্দপতন ঘটে। ঘোড়াঘাটা স্টেশনের অদূরে রেলগেটের কাছে হঠাৎই খারাপ হয়ে যায় হুড-খোলা গাড়িটি। কোনোরকমে বিজেপি কর্মী-সমর্থকরা গাড়িটি ঠেললে তা চালু হয়। সেইসময় গাড়িতেই ছিলেন গৌতম গম্ভীর। রেলগেট পেরিয়ে গাড়িটি ফের বন্ধ হয়ে যায়। তারপরই হুডখোলা গাড়ি থেকে নেমে পড়েন এই তারকা ক্রিকেটার৷ সাথে সাথে তিনি তাঁর নিজের গাড়িতে চাপেন ও গাড়ি ঘুরিয়ে নেন।

সেইসময় রেলগেট পরে থাকায় রেলগেটে অপেক্ষা করেন। রেলগেট খুললে তিনি পরবর্তী কর্মসূচির উদ্দেশ্যে বেড়িয়ে যান। প্রিয় ক্রিকেটারকে দেখার উদ্দেশ্যে রাস্তের দু’পাশে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ।

কিন্তু, তাঁকে দেখতে না পেয়ে বহু মানুষই হতাশ হয়ে ফিরে যান। যদিও র‍্যালিটি এদিন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। গৌতম গম্ভীর ছাড়াও এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সন্তোষ গাঙওয়ার, বাগনান কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা রাজ্য বিজেপির নেতা অনুপম মল্লিক, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভানেত্রী পাপিয়া মন্ডল সহ অন্যান্যরা।

Author: নিজস্ব সংবাদদাতা