উলুবেড়িয়ায় শুভেন্দু অধিকারীর সমর্থনে লাগানো হল ফ্লেক্স , পরে তা খুলেও দেওয়া হয়

নিজস্ব সংবাদদাতা : শুভেন্দু অধিকারীকে নিয়ে বঙ্গ রাজনীতিতে জল্পনা তুঙ্গে। তিনি দলে থাকবেন নাকি দলের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করবেন? — এই সমস্ত প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে বঙ্গ রাজনীতির অন্দরে। আজ মঙ্গলবার নন্দীগ্রামের গোকুলনগরে বৃহত্তম সমাবেশের ডাক দিয়েছেন রাজ্যের শাসকদলের অন্যতম হেভিওয়েট এই নেতা। ঠিক তার আগে সোমবার শুভেন্দু অধিকারীর সমর্থনে তাঁর ছবি দেওয়া ফ্লেক্স লাগানো হল উলুবেড়িয়ার গঙ্গারামপুরে।

ফ্লেক্সে কোনো দলীয় পতাকা না থাকলেও শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে লেখা হয়েছে ‘এগিয়ে চলো সাথে আছি’। তার সাথে ফ্লেক্সে উলুবেড়িয়াবাসী নামক সংগঠনের নাম রয়েছে। তবে ঠিক কে বা কারা কখন এই ফ্লেক্স লাগিয়েছেন তা জানা যায়নি। যদিও শাসকদল এবিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

তবে বিজেপির পক্ষ থেকে হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন,”তৃণমূলের মধ্যে কতগুলো ভাগ আছে তা গুণেও শেষ করা যাবে না। পিসি – ভাইপোকে কেন্দ্র করে তৃণমূলের মধ্যে যে অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হয়েছে সেই দমবন্ধকর অবস্থা থেকে বেরিয়ে আসতে বিকল্প পথ খুঁজছেন প্রকৃত মানুষের জন্য কাজ করা নেতারা। হতে পারে বিকল্প পথ হিসাবে তাঁরা অন্য রাজনৈতিক দল কিমবা বিজেপির সাথে যোগাযোগ করছেন। তবে এটাই প্রমাণিত হল যে পিসি – ভাইপোর জন্যই আজ দল শেষ হতে চলল।” তবে পরে এই ফ্লেক্স খুলে দেওয়া হয় বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা