অমিত শাহের ভার্চুয়াল জনসভায় ব্যাপক সাড়া মিললো হাওড়া গ্রামীণ বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে

নিজস্ব সংবাদদাতা : দেশজুড়ে দীর্ঘ লকডাউন চলার পর শুরু হয়েছে আনলক-১ পর্ব। করোনাকে সঙ্গে নিয়েই ক্রমে স্বাভাবিক ছন্দে ফেরার পথে দেশবাসী। সেরকমই এক আবহে বাংলার বিজেপি কর্মী-সমর্থকদের উজ্জীবিত করতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভার্চুয়াল জনসভা করলেন বিজেপি সভাপতি অমিত শাহ।

তাঁর এই ডিজিটাল সভাকে কেন্দ্র করে রাজ্যের অন্যান্য জায়গার মতোই গতকাল সকাল থেকেই গ্রামীণ হাওড়ার বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। গ্রামীণ হাওড়া জেলা বিজেপি সূত্রে জানা গেছে, গ্রামীণ জেলার প্রায় ১৬০০ বুথে কয়েক হাজার কর্মী-সমর্থক স্বরাষ্ট্রমন্ত্রীর এই কর্মসূচি দেখেছেন।

এর পাশাপাশি, গ্রামীণ হাওড়ায় প্রায় ৩৯ হাজার মানুষ সোশ্যাল মিডিয়ায় এবং গ্রামীণ এলাকা হওয়ার কারণে যাদের অ্যানড্রয়েড ফোন নেই তারা টিভিতে এই কর্মসূচি দেখেছেন বলে জেলা বিজেপি সূত্রে জানা গেছে। সভার চলাকালীন গ্রামীণ জেলা কার্যালয়ে বসে জায়ান্ট স্ক্রিনে চোখ রেখেছিলেন জেলা সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল সহ বেশ কয়েকজন কার্যকর্তা।

শিবশঙ্কর বেজ জানান, “প্রশাসনের নির্দেশ মেনে কোনোরূপ রাজনৈতিক জটলা না করার জন্যই পার্টির কার্যালয়ে কোনো কর্মসূচি নেওয়া হয়নি এদিন। কর্মী-সমর্থকরা বাড়িতে বসেই এই সভায় অংশ নিয়েছেন।” তবে জেলা কার্যালয়ে লাউডস্পিকারের ব্যবস্থা ছিল বলে জানা গেছে। উল্লেখ্য, রাজ্য বিজেপির পক্ষ থেকে বাগনান বিধানসভার কর্মী-সমর্থকদের চিত্র্র সরাসরি লাইভ দেখানো হয়েছে অমিত শাহের এই কর্মসূচিতে।

Author: নিজস্ব সংবাদদাতা