গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল হাওড়া গ্রামীণ জেলা বিজেপির কার্যালয়, চলল বিক্ষোভ-ভাঙচুর, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা : গোষ্ঠীদ্বন্দ্বকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল হাওড়া গ্রামীণ জেলা বিজেপির দলীয় কার্যালয়ে। পার্টি অফিস ভাঙচুর, জেলা সভাপতি ও জেলা নেতাদেরকে হেনস্থার অভিযোগ উঠেছে বিজেপিরই একাংশের কর্মীর বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উলুবেড়িয়া মনসাতলা এলাকায়।

সূত্রের খবর, রবিবার হাওড়া গ্রামীণ জেলা বিজেপির কার্যালয়ে একটি বৈঠকে যোগ দিতে এসেছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক(সংগঠন) অমিতাভ চক্রবর্তী। তার সামনেই ক্ষোভে ফেটে পড়েন বিজেপির একাংশের কর্মী-সমর্থক।

অভিযোগ, বিক্ষোভ দেখানোর পাশাপাশি বিজেপির জেলা কার্যালয়ে ভাঙচুর চালায় বিজেপি কর্মীরা। বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের দাবি, গণনা-পরবর্তী হিংসার শিকার হয়েছেন বহু বিজেপি কর্মী। তাদের অভিযোগ, কর্মীদের পাশে দাঁড়াচ্ছেনা জেলা নেতৃত্বের একাংশ। তাই জেলা নেতৃত্বের উপর ক্ষুব্ধ বেশ কিছু বিজেপি কর্মী।

হাওড়া গ্রামীণ জেলা বিজেপির কনভেনার সুজয় চক্রবর্তী জানান, “ভোট পরবর্তী সময়ে যেসব কর্মীরা আক্রান্ত, ঘরছাড়া তাদেরই ক্ষোভের বহি:প্রকাশ। আমরা জেলানেতৃত্ব তাদের পাশে যেভাবে দাঁড়ানোর কথা সেভাবে হয়ত দাঁড়াতে পারিনি। তাই এই ক্ষোভ।”

Author: নিজস্ব সংবাদদাতা