‘বিজেপি নেতাদের গায়ে যা দুর্গন্ধ তা পাঁঠারাও সহ্য করতে পারেনা’, উলুবেড়িয়ার সভায় অশালীন মন্তব্য ইদ্রিস আলির

নিজস্ব সংবাদদাতা : ‘বিজেপি দলটার আর দলের নেতাদের গায়ে এতো দুর্গন্ধ হয়ে গেছে তা আজকাল পাঁঠারাও সহ্য করতে পারেনা’ —এরকমই অশালীন মন্তব্য করলেন উলুবেড়িয়া পূর্বের বিধায়ক ইদ্রিস আলি।জানা গেছে, গত বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসের তরফে উলুবেড়িয়া-২ ব্লকের রাজাপুরে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখতে উঠে ইদ্রিস আলি বিজেপিকে বিভিন্ন ইস্যুতে একহাত নেন।

উদাহরণের সুরে ইদ্রিস আলি বলেন, “আপনারা জানেন পাঁঠার গায়ে কী দুর্গন্ধ। তো একটি পাঁঠাকে ছোটো ঘরে দীর্ঘদিন ধরে রেখে দেওয়া হয়েছে। তো সেখানে পরীক্ষা করা হচ্ছে কোন রাজনৈতিক দলের নেতা তা সহ্য করতে পারে। বাংলাদেশ থেকে একজন রাজনৈতিক নেতাকে আনা হয়েছে তিনি ঢুকেই বলেন ওরে বাবা কী দুর্গন্ধ। একজন তৃণমূল কংগ্রেসী নেতাকে সেখানে ঢোকানো হয়েছে। তিনিও নাকে রুমাল দিয়ে বেড়িয়ে চলে এসছেন।

এরপর ওই দিলীপ ঘোষ, নরেন্দ্র মোদী আর যোগী আদিত্যনাথকে ওখানে ঢোকানো হয়েছে। বিজেপি নেতারা যখন ঢুকল পাঁঠার ঘরে তখন পাঁঠাটাই বেড়িয়ে চলে এলো। তারমানে এই দলটার আর এই দলের নেতাদের গায়ে এতো দুর্গন্ধ হয়ে গেছে তা আজকাল পাঁঠারাও সহ্য করতে পারেনা।” উলুবেড়িয়া পূর্বের বিধায়কের এই অশালীন মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিজেপি। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন, “অত্যন্ত কুরুচিপূর্ণ মন্তব্য।এর মধ্য দিয়ে ওনার মানসিকতা প্রকাশ পেল। তৃণমূলের অন্যান্য নেতার মুখ থেকেও এহেন অশালীন মন্তব্য শোনা যায় না।”

Author: নিজস্ব সংবাদদাতা