শ্যামপুরে ৪৫০ কর্মী-সমর্থকের বিজেপিতে যোগ, তৃণমূল – সিপিএম – কংগ্রেসকে কটাক্ষ জয়ের

নিজস্ব সংবাদদাতা : করোনা আবহের মাঝেই একুশের বিধানসভাকে পাখির চোখ করে ময়দানে নেমে পড়েছে এ রাজ্যের শাসক-বিরোধী সবপক্ষ। রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে দলবদলের পালা। গতকাল গ্রামীণ হাওড়ার শ্যামপুরে ৪৫০ দলীয় কর্মী তৃণমূল ও সিপিআইএম থেকে গেরুয়া যোগদান করল।

গতকাল ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে শ্যামপুর থানার কমলপুর বাসস্ট্যান্ড একটি জনসভার আয়োজন করা হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি নেতা জয় ব্যানার্জী, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজ, জেলার সাধারণ সম্পাদক সুজয় চক্রবর্তী সহ অন্যান্যরা।

তাঁরা নবাগত কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন। সভায় জয় ব্যানার্জী তৃণমূলকে কটাক্ষ করে বলেন, “জয় শ্রী রাম বললে ভূত পালিয়ে যায়, তৃণমূল কোন ছাড়। আমাদের এতোবড়ো সভা দেখে তৃণমূলী ভাইদের গা জ্বলছে। আপনাদের দিকে ডান্ডা নিয়ে তেড়ে আসলে সামনে দাঁড়িয়ে একবার বলবেন জয় শ্রী রাম। দেখবেন ডান্ডা ফেলে পালিয়ে গেছে।”

অন্যদিকে, তিনি কংগ্রেস ও সিপিআইএমকে একহাত নিয়ে বলেন, “যে কংগ্রেস ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল দল গঠন করলেন সেই কংগ্রেস এখন তৃণমূলের বন্ধু। সিপিএমের হার্মাদরা তৃণমূলকে মারল। এমনকি এখনো অনেকের পা’য়ে আঘাতের চিহ্ন রয়েছে —এখন সেই তারাও তৃণমূলের বন্ধু।”

Author: নিজস্ব সংবাদদাতা