উদয়নারায়ণপুরে বিজেপির পতাকা ছেঁড়া, কর্মীদের মারধরের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য, প্রতিবাদ মিছিল

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পতাকা-ফ্লেক্স ছেঁড়া, কর্মীদের মারধরের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুর বিধানসভার আনুলিয়া এলাকায়। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, বুধবার উদয়নারায়ণপুর বিধানসভার আনুলিয়া এলাকায় তাদের লাগানো শতাধিক দলীয় পতাকা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দেওয়া ফ্লেক্স ছিঁড়ে দেয় তৃণমূলের দুষ্কৃতিরা।

অভিযোগ, ভাঙচুর চালানো হয় বেশ কয়েকটি বাড়িতে। এমনকি এই ঘটনার প্রতিবাদ জানালে তাদের দুই দলীয় কর্মী অশোক কাঁড়ার ও অষ্টপদ দাসকে মারধর করা হয় বলে স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিজেপির পক্ষ থেকে দেবান্দি থেকে আনুলিয়া গার্লস হাই স্কুল অব্ধি একটি বাইক মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

মিছিলে নেতৃত্ব দেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সহ-সভাপতি রমেশ সাঁধুখা, বিজেপি নেতা সুরেন্দ্রনাথ শুক্লা সহ অন্যান্য বিজেপি নেতারা। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সহ-সভাপতি রমেশ সাঁধুখার অভিযোগ, “গত মঙ্গলবার আনুলিয়ায় বিজেপির পক্ষ থেকে চায়ে পে চর্চা কর্মসূচির আয়োজন করা হয়। তাতে অভূতপূর্ব সাড়া পাওয়া যায়। আর তাতেই ভয় পেয়েছে তৃণমূল। তাই স্থানীয় বিধায়কের নেতৃত্বে বিজেপি অসংখ্য দলীয় পতাকা ও ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়েছে।”

তিনি বলেন, “তৃণমূলের পায়ের নীচের মাটি সরতে সরতে এমনই হয়েছে যে বিজেপির পতাকা দেখলেই ওরা ভয় পাচ্ছে। তাই বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানোর পাশাপাশি, বিজেপি কর্মীদের মারধর এমনকি আমাদের দলীয় পতাকা ছিঁড়ে দিচ্ছে।”

Author: নিজস্ব সংবাদদাতা