উলুবেড়িয়ায় তৃণমূলের শহীদ দিবস পালন, বিজেপিকে তীব্র কটাক্ষ মন্ত্রী পুলক রায়

নিজস্ব সংবাদদাতা : রাজ্যের বিভিন্ন প্রান্তের মতো গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়াতেও পালিত দিবস শহীদ দিবস। বুধবার বিকালে হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে উলুবেড়িয়া এসডিও অফিসের সামনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববর্গ এদিন মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল সভা দেখেন।

পাশাপাশি এদিনের অনুষ্ঠানে এসে বিজেপিকে তীব্র কটাক্ষ করেন রাজ্যের জনস্বাস্থ্য ও কারিগরী মন্ত্রী তথা হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পুলক রায়। মন্ত্রী পুলক রায় বলেন, ১৯৯৩ সালে নো আইডেন্টিটি কার্ড, নো ভোটের দাবিতে রাইটার্স বিল্ডিং অভিযানের ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই ১৩ জন কর্মী শহীদ হয়েছিলেন। তাদের তর্পণ করার জন্যই শহীদ দিবস। বিজেপি বলছে পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। আসলে বিজেপি শাসিত কেন্দ্রে কোনো গণতন্ত্র নেই। সেই কারণেই পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই বলে চিৎকার করছে।

পশ্চিমবঙ্গে গণতন্ত্র রয়েছে কিনা গত বিধানসভা ভোটে মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে বিপুলভাবে জয়ী করে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী নির্বাচিত করে তা বুঝিয়ে দিয়েছেন। এদিনের অনুষ্ঠানে মন্ত্রী পুলক রায় ছাড়াও উপস্থিত ছিলেন আমতার বিধায়ক তথা হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুকান্ত কুমার পাল, শ্যামপুরের বিধায়ক কালীপদ মন্ডল, উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর কুমার পাঁজা, বাগনানের বিধায়ক অরুণাভ সেন, উলুবেড়িয়া পূর্বের বিধায়ক বিদেশ বসু সহ অন্যান্যরা।

Author: নিজস্ব সংবাদদাতা