বেহাল রাস্তা সারাইয়ে উদ্যোগ, উদয়নারায়ণপুরে ‘পথশ্রী অভিযান’ এর আনুষ্ঠানিক সূচনা

নিজস্ব সংবাদদাতা : রাজ্যের বিভিন্ন প্রান্তে রাস্তা খারাপের অভিযোগ উঠছিল বেশ কিছুদিন ধরেই। রাস্তাঘাটের হাল ফেরাতে উদ্যোগী হন স্বয়ং মুখ্যমন্ত্রী। তিনি পুজোর আগেই বেহাল রাস্তা মেরামতির নির্দেশ দেন। জলপাইগুড়ির ফুলবাড়ি থেকে আজ ‘‌পথশ্রী অভিযান’‌ প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অন্যান্য জেলার মতোই আজ হাওড়া জেলাতেও ‘পথশ্রী অভিযান’এর আনুষ্ঠানিক সূচনা হল। হাওড়া জেলা পরিষদের উদ্যোগে এই প্রকল্পের আনুষ্ঠানিক সূচনা ঘটে উদয়নারায়ণপুরের সিংটীতে। এদিন সিংটী পঞ্চাননতলা থেকে শাসমল পাড়া ভায়া নারায়ণচন্দ্র প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ২.৫ কিমি রাস্তা সহ আরও ৪ টি গ্রামীণ রাস্তা মেরামতির আনুষ্ঠানিক সূচনা করেন উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর কুমার পাঁজা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়ার জেলাশাসক মুক্তা আর্য্য, জেলা পরিষদের সভাধিপতি কাবেরী দাস, হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়, উলুবেড়িয়ার মহকুমাশাসক অরণ্য বন্দ্যোপাধ্যায়, হাওড়া জেলা পরিষদের সহকারী সভাধিপতি অজয় ভট্টাচার্য সহ অন্যান্যরা। জানা গেছে, হাওড়া জেলার ১৪টি ব্লকে ৫০ কোটি টাকা ব্যয়ে ৩৩০ টি রাস্তা পুননির্মান ও সংস্কার করা হবে। উল্লেখ্য, সারা রাজ্যে মোট ১২ হাজার কিলোমিটার রাস্তা এই প্রকল্পের আওতায় মেরামত করা হবে বলে মুখ্যমন্ত্রী টুইটারে জানিয়েছেন।

Author: নিজস্ব সংবাদদাতা