ডোমজুড়ে রাজীব ব্যানার্জীর র‍্যালি আটকাল পুলিশ, বিক্ষোভ, জাতীয় সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা : ভোটের কয়েকদিন আগেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের র‍্যালি আটকে দিল পুলিশ। আর এই ঘটনাকে ঘিরেই চাঞ্চল্য ছড়াল হাওড়ার ডোমজুড় বিধানসভা এলাকায়। সূত্রের খবর, রবিবার বিকালে বাঁকড়ার খেঁজুরতলা এলাকায় র‍্যালি করার জন্য কর্মী-সমর্থকদের নিয়ে উপস্থিত হন ডোমজুড় কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় ও বিজেপির মন্ত্রী শাহনওয়াজ হোসেন।

বিজেপির অভিযোগ, বাঁকড়ার ভিতরে র‍্যালি গেল্র আইন-শৃঙ্খলার সমস্যা হতে পারে। এই কারণ দেখিয়ে খেঁজুরতলাতেই মিছিল আটকে দেয় পুলিশ। এরপরই ক্ষোভে ফেটে পড়েন গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা। বেশ কিছুক্ষণের জন্য কোনা এক্সপ্রেসওয়ে অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

ব্যারিকেডের সামনেই কর্মীদের নিয়ে ধর্নায় বসে যান রাজীব ও শাহনাওয়াজ। ব্যারিকেডের সামনে দাঁড়িয়েই বক্তৃতা দেন বিজেপি নেতা শাহনওয়াজ হোসেন। তিনি বলেন, কাশ্মীরে তিনি সভা করতে পারেন।

কিন্তু, বাংলায় তাঁদের গতি রোধ করে মুখ্যমন্ত্রী তাঁর প্রার্থীদের জয় সুনিশ্চিত করছেন। পাশাপাশি, প্রার্থীকে তাঁর নিজের কেন্দ্রে কীভাবে প্রচারে বাধা দেয় পুলিশ তা নিয়েও প্রশ্ন তোলেন বিজেপি মন্ত্রী শাহনওয়াজ। অন্যদিকে, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নামানো হয়।

Author: নিজস্ব সংবাদদাতা