হাওড়ার একাধিক জায়গায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার, বিজেপির ‘চক্রান্ত’ বলে কটাক্ষ তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা : শুভেন্দু অধিকারীকে নিয়ে বঙ্গ রাজনীতিতে জল্পনা তুঙ্গে। তিনি দলে থাকবেন নাকি দলের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করবেন? — এই সমস্ত প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে বঙ্গ রাজনীতির অন্দরে। তারইমধ্যে শুভেন্দু অধিকারীর সমর্থনে ‘আমরা দাদার অনুগামী’দের তরফে পোস্টার পড়ল হাওড়ার জগৎবল্লভপুরের মুন্সিরহাট বাজার, স্টেশন সংলগ্ন এলাকায়।

এর পাশাপাশি, মাকড়দহ এলাকাতেও এই পোস্টার পড়েছে বলে জানা গেছে। বুধবার সকালে স্থানীয় মানুষ নন্দীগ্রামের বিধায়কের সমর্থনে লাগানো পোস্টারগুলি দেখতে পান। তারপরই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কোনো পোস্টারে রাজ্যের এই হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্বকে ‘বাংলার মুক্তি সূর্য’ হিসাবে সম্বোধন করা হয়েছে; আবার কোনোটায় বা ‘নব দিশারী’ রূপে তাঁকে আখ্যায়িত করা হয়েছে।

সমস্ত ফ্লেক্সগুলিই ‘আমরা দাদার অনুগামী’দের তরফে লাগানো হয়েছে। তবে ঠিক কে বা কারা কখন এই ফ্লেক্সগুলি লাগিয়েছে তা জানা যায়নি। যদিও এই ঘটনাকে বিজেপির চক্রান্ত বলে অভিযোগ তৃণমূলের। জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তথা তৃণমূল নেতা সেখ মহম্মদ ইব্রাহিম(গোরা) বলেন,”আমাদের কর্মীদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করতে এটা বিজেপির চক্রান্ত। আমরা সবাই তৃণমূলের অনুগামী।”

Author: নিজস্ব সংবাদদাতা