ফের বিস্ফোরক রাজীব! দলেরই ‘দুর্নীতিগ্রস্ত’ নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন ডোমজুড়ের বিধায়ক

নিজস্ব সংবাদদাতা : বেশ কিছুদিন ধরেই তিনি ‘বেসুরো’। বিধানসভা নির্বাচনের আগে তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে। ইতিমধ্যেই তাঁর সাথে একাধিকবার আলোচনায় বসেছে দলের শীর্ষ নেতৃত্ব। এরইমধ্যে নিজের দলেরই এক শ্রেণীর নেতাদের বিরুদ্ধে রবিবার হাওড়ার ডোমজুড় বিধানসভার অভয়নগরে এক রক্তদান শিবিরের এসে ক্ষোভ উগড়ে দিলেন রাজ্যের বনমন্ত্রী তথা হাওড়া(সদর) জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর রাজীব বন্দ্যোপাধ্যায়। দুর্নীতিগ্রস্ত নেতাদের বিরুদ্ধে

রাজীবের অভিযোগ, তারা দলের নিচুতলার কর্মীদের ব্যবহার করছেন। কিন্তু তারা কোনরকম সাহায্য চাইলে তাদের সাথে দুর্ব্যবহার করা হচ্ছে। মানুষ সব কিছু মনে রাখে যারা এই ভাবে খারাপ ব্যবহার করছেন তারা ২০২১ এর ভোটবাক্সে জবাব পাবেন বলে মন্তব্য করেন ডোমজুড়ের বিধায়ক ।

তাঁর অভিযোগ, তৃণমূলের এইসব নেতাদের মধ্য থেকে আদর্শ-নীতি সবকিছুই হারিয়ে গেছে। মানুষকে সাময়িকভাবে বোকা বানানো যায়, কিন্তু সারা জীবনের জন্য বোকা বানানো যায় না। যে কর্মীদের আজ ঔদ্ধত্য, অহংকার দিয়ে অবহেলা করা হচ্ছে, তাদের দ্বারাই একদিন ক্ষমতাচ্যুত হওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

আজ যাঁরা নীতির কথা বলছে, তাঁরাই নীতিহীন বলেও অভিযোগ। ডোমজুড়ের জনসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, আজ রাজীব বন্দ্যোপাধ্যায়কে সবাই চেনে; তা ডোমজুড়ের মানুষেরই অবদান। তিনি তাদের সেই অবদান কোনদিন ভুলবেন না বলেও জানান।

Author: নিজস্ব সংবাদদাতা