বিজেপির গান্ধী সংকল্প যাত্রার র‌্যালিতে হামলা চালানোর অভিযোগ তৃনমূল আশ্রিত দূস্কৃতিদের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা : বিজেপি’র গান্ধী সংকল্প যাত্রার র‌্যালিতে হামলা চালানোর অভিযোগ তৃনমূল আশ্রিত দূস্কৃতিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে শ্যামপুর থানার রাধাপুর এলাকায়। বিজেপি’র অভিযোগ রবিবার সকালে শ্যামপুরের জালানাবাদ থেকে দলীয় কর্মসূচি অনুযায়ী গান্ধী সংকল্প যাত্রার র‌্যালির আয়োজন করা হয়েছিল।

র‌্যালিটি বিভিন্ন এলাকা ঘুরে রাধাপুরের দক্ষিণ দূর্গাপুর এ আর ডি স্কুলের সামনে পৌঁছাতেই হাতে বাঁশ ও রড নিয়ে র‌্যালির উপর অতর্কিত হামলা চালায় তৃনমূল আশ্রিত দূস্কৃতিরা। তাদের সমর্থকদের হাতে থাকা ও সাইকেলে লাগানো দলীয় পতাকার পাশাপাশি জাতীয় পতাকাও খুলে ফেলে দেওয়া হয়।

বাধা দিতে গেলে বেধড়ক মারধর করা হয় র‌্যালিতে যোগদানকারী বিজেপি সমর্থকদের।ঘটনায় আহত দুই সমর্থককে উদ্ধার করে স্থানীয় কমলপুর হাসপাতালে নিয়ে যায় বিজেপি’র সমর্থকরা। তাদের মধ্যে একজনের আঘাত গুরুতর হওয়ায় তাকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

বিজেপি’র হাওড়া গ্রামীণ জেলার সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল ঘটনা প্রসঙ্গে বলেন গনতন্ত্র রক্ষায় গান্ধীজির আদর্শকে সামনে রেখে পদযাত্রার আয়োজন করা হয়েছিল। তার উপর তৃনমূল আশ্রিত দূস্কৃতিরা যেভাবে হামলা চালিয়েছে সেটা খুব লজ্জাজনক। আবারো‌ প্রমানিত হল পশ্চিমবঙ্গে কোনো গনতন্ত্র নেই।

সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃনমূলের শ্যামপুর ব্লকের সভাপতি নদে বাসী জানা বলে র‌্যালি থেকে তৃনমূল কর্মীদের উদ্দেশ্যে কটাক্ষ করার কারণে সামান্য বচসা হয়েছে। মারামারির কোনো ঘটনা ঘটেনি।

Author: নিজস্ব সংবাদদাতা