প্রত্যয়ী প্রত্যুষ, জনসংযোগে জোর উলুবেড়িয়া পূর্বের বিজেপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালের ১৪ ই ফেব্রুয়ারি। পুলুওয়ামার নৃশংস জঙ্গি হামলার ঘটনায় সেদিন শহিদ হয়েছিলেন গ্রামীণ হাওড়ার বাউরিয়ার চককাশীর বাবলু সাঁতরা। সেদিনের পর থেকে উলুবেড়িয়া তথা গ্রামীণ হাওড়ার অগণিত মানুষের মনে স্থান করে নিয়েছেন উলুবেড়িয়ার বাউরিয়া রাজবংশী পাড়ার এই বীর যুবক।

এবার একুশের ভোটযুদ্ধে প্রচারে নেমে শহীদ বাবলু সাঁতরার মূর্তিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভার বিজেপি প্রার্থী তথা হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি প্রত্যুষ মন্ডল। বুধবার সকালে চককাশীর রাজবংশী পাড়ায় গিয়ে বাবলু সাঁতরার মূর্তিতে মালা দেন উলুবেড়িয়া পূর্বের বিজেপি প্রার্থী।

এরপর, তিনি দলীয় কর্মী-সমর্থকদের সাথে উলুবেড়িয়া পৌরসভার ১১ নং ওয়ার্ডে পদযাত্রায় অংশ নেন। ওই ওয়ার্ডেরই এক তফশীলী পরিবারে মধ্যাহ্নভোজন সারেন প্রত্যুষ। মেনুতে ছিল আলুভাজা, ভাত, ডাল, শুক্তো, মাংস, চাটনি, পাঁপড়, পায়েসের মতো একাধিক পদ। দুপুরে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ফের বিজেপি কর্মী-সমর্থকদের সাথে হরিনাম-সংকীর্তনে মেতে ওঠেন। বসন্তের পড়ন্ত বিকালে উলুবেড়িয়ার গঙ্গারামপুরে পদযাত্রার মাধ্যমে নির্বাচনী প্রচার সারেন উলুবেড়িয়া পূর্বের বিজেপি প্রার্থী।

প্রত্যুষ মন্ডল জানান, “উলুবেড়িয়া তথা গ্রামীণ হাওড়ার অগণিত মানুষের হৃদয়ে রয়েছেন ভারতমাতার বীর সন্তান বাবলু সাঁতরা। তাঁর অকুতোভয় লড়াই ও বীরত্বকে শ্রদ্ধা জানিয়েই আজকের নির্বাচনী প্রচার শুরু করলাম।”

তিনি আরও বলেন,” সারা বাংলা পরিবর্তনের অপেক্ষায় দিন গুণছে। প্রচারে তারই প্রতিফলন ঘটছে। মানুষ স্বতঃস্ফূর্ততার যেভাবে এগিয়ে আসছেন তা-ই বিজেপির জয় নিশ্চিত করে দিচ্ছে।”

জয়ের বিষয়ে প্রত্যয়ী প্রত্যুষ বলেন, “বাংলার মানুষ তৃণমূলের অপশাসন আর চায়না। ছাত্র-যুব-নারী সর্বোপরি সারা বাংলার মানুষের স্বার্থে সোনার বাংলা গড়বে ভারতীয় জনতা পার্টি।”

Author: নিজস্ব সংবাদদাতা