উলুবেড়িয়া পুরসভায় স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের উদ্যোগে চালু হল “ঘরোয়া” নামক ক্যান্টিন

নিজস্ব সংবাদদাতা : উলুবেড়িয়া পুরসভায় স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের উদ্যোগে চালু হল ক্যান্টিন। “ঘরোয়া” নামের নব নির্মিত এই ক্যান্টিনের উদ্ভাবন করেন পশ্চিমবঙ্গ স্বরোজগার কর্পোরেশনের চেয়ারম্যান তথা বিধায়ক পুলক রায়।

ক্যান্টিনের পাশাপাশি এদিন উদ্বোধন হয় পুরসভায় আসা অসুস্থ ও বয়স্ক মানুষের সুবিধার্থে লিফ্ট পরিষেবা। জানা গেছে পুরসভায় আসা মানুষের সুবিধার্থে পুরসভায় একটি মহিলা পরিচালিত ক্যান্টিন চালু করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। যেখানে পাওয়া যাবে ঘরয়া খাবার। সেইমতো পুরসভার পাশেই তৈরি করা হয় এই মহিলা পরিচালিত ক্যান্টিন।

পশ্চিমবঙ্গ স্বরোজগার করপোরেশনের চেয়ারম্যান পুলক রায় বলেন শুধু ক্যান্টিন নয় আগামী দিনে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতে তৈরি জিনিসপত্র বিক্রির ব্যবস্থা করা হবে পুরসভায়। পাশাপাশি পুরসভায় আসা লোকজনের সুবিধার্থে তৈরি করা হবে একটি পার্কিং জোন।

পাশাপাশি প্রাক্তন সমবায় মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পুরসভার প্রাক্তন চেয়ারম্যান বটকৃষ্ণ দাস,বিপ্লবী নানু ঘোষ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের নামে রাস্তার নামকরণ করার প্রস্তাব দেন তিনি। এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেরিয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী, উলুবেড়িয়া পৌরসভার চেয়ারম্যান অভয় দাস, ভাইস চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান সহ অন্যান্য কাউন্সিল গন।

Author: নিজস্ব সংবাদদাতা