গাড়ি বিক্রির নাম করে পাঁচলায় ১০ লক্ষ টাকা ছিনতাই! গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা : গাড়ি বিক্রির নাম করে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রামীণ হাওড়ার পাঁচলা মোড় থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল রাজাপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতের নাম মহম্মদ সাহিদ ওরফে সাধু। ধৃত কোলকাতার গার্ডেনরিচ এলাকার বাসিন্দা। সূত্রের খবর, দীর্ঘদিন ধরে ধৃত সাহিদ ও তার বন্ধু রসিদ বিভিন্ন গাড়ি কেনাবেচায় দালালির সাথে যুক্ত। কয়েকদিন আগে কোলকাতার বাসিন্দা গৌরব সিং একটি গাড়ি কেনার জন্য দু’জনের সাথে যোগাযোগ করেন। গাড়ি কেনার জন্য সাহিদ ও রশিদ গৌরবকে ১০ লক্ষ টাকা সঙ্গে নিয়ে মঙ্গলবার গ্রামীণ হাওড়ার পাঁচলা মোড়ে আসতে বলেন।

জানা গেছে, সেই মোতাবেক গৌরব মঙ্গলবার সকালে একটি গাড়ি করে ১০ লক্ষ টাকা নিয়ে ১৬ নং জাতীয় সড়কের পাঁচলা মোড়ে এসে দু’জনের জন্য অপেক্ষা করতে থাকেন। কিছুক্ষণের মধ্যেই সেখানে চলে আসে সাহিদ ও রসিদ। তিনজনের মধ্যে কথাবার্তা শুরু হয়। অভিযোগ, রসিদ ও সাহিদের সাথে গৌরব যখন কথা বলতে ব্যস্ত তখনই অন্য একটি গাড়িতে চেপে ঘটনাস্থলে হাজির হয় পাঁচ ব্যক্তি।

অভিযোগ, তিনজনের কথা বলার মাঝেই এই পাঁচ ব্যাক্তি গৌরবের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে ১০ লক্ষ টাকা ছিনতাই করে চম্পট দেয়। এদিকে ৫ যুবকের সঙ্গে রশিদ ও সাহিদও পালাতে গেলে স্থানীয় ব্যক্তিরা সাহিদকে ধরে ফেলে। খবর পেয়েই ঘটনাস্থলে এসে সাহিদকে গ্রেফতার করে রাজাপুর থানার পুলিশ। বুধবার ধৃতকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন। যদিও অভিযুক্ত সাহিদের দাবি, তার নামে মিথ্যা অভিযোগ করা হয়েছে। এহেন ঘটনার সাথে তার কোন যোগ নেই বলে দাবি করেছে ধৃত সাহিদ।

Author: নিজস্ব সংবাদদাতা