উলুবেড়িয়া হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হল বিলেত ফেরৎ এক ব্যাক্তি ও তার ছেলেকে

নিজস্ব সংবাদদাতা : করোনার হাত থেকে বাঁচতে একাধিক পদক্ষেপ গ্রহন করেছে রাজ্য সরকার। পাশাপাশি বিদেশ থেকে আগত প্রতিটি নাগরিককে বিশেষ পর্যবেক্ষনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার বিকেলে উলুবেড়িয়ার এক ব্যাক্তি ও তার ছেলেকে উলুবেড়িয়া সুপার স্পেশালিটি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্ত্তী করা হল।

জানা গেছে কয়েকদিন আগে ওই ব্যাক্তি ও তার ছেলে লন্ডন তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পর গত চারদিন আগে তিনি উলুবেড়িয়ায় নিজের বাড়িতে ফিরে আসেন। সূত্রের খবর দুজনের শারীরিক অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় তারা হাসপাতালে ভর্তি না হওয়ার পাশাপাশি কোন রকম পরীক্ষা নীরিক্ষা না করেই বাড়িতে ছিলেন।

যদিও বুধবার বিকেলে বিষয়টি জানাজানি হওয়ার পরেই নড়চড়ে বসে প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে ওই ব্যাক্তির বাড়িতে গিয়ে তাকে পর্যবেক্ষনে রাখার ব্যাপারে বোঝানোর পর বিকালে দুজনকে উলুবেড়িয়া সুপার স্পেশালিটি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্ত্তী করা হয়।

যদিও এই বিষয়ে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে সুপার ডাঃ সুদীপ রঞ্জন কাঁড়ার কোন মন্তব্য করতে না চাইলেও উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান অভয় দাস জানান বুধবার বিষয়টি সামনে আসার পরেই আমরা উদ্যোগ নিয়ে ওই ব্যাক্তি ও তার ছেলেকে পর্যবেক্ষনের জন্য হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্ত্তী করার সিদ্ধান্ত নিই।উলুবেড়িয়া পুর এলাকায় করোনা সর্তকতা নিয়ে উলুবেড়িয়া পুরসসভার ভাইস চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান জানান পুরসভার পক্ষ থেকে সবরকম সর্তকতামূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Author: নিজস্ব সংবাদদাতা