সদ্যোজাতকে হাসপাতালে ভর্তি করে ফেরার পথে আমতা – রাণীহাটি রোডে দুর্ঘটনা, নিহত ২, আহত ১

নিজস্ব সংবাদদাতা : চারদিনের সদ্যোজাত শিশুকে হাসপাতালে ভর্তি করে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় সদ্যোজাত শিশু র জ্যেঠু সহ গাড়ির চালকের। শিশুর মা’কে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়ার আমতা-রাণীহাটি রোডের ১০ নং ও মানিকপীরের মাঝামাঝি এলাকায়। সূত্রের খবর, আজ সকাল ৬ টা নাগাদ একটি মারুতি রাণীহাটির দিক থেকে আমতার দিকে আসছিল। স্থানীয় সূত্রে জানা গেছে, জগৎবল্লভপুর থানা এলাকার লালগেটের কাছে রাস্তার পাশে একটি কন্টেনার দাঁড়িয়েছিল। সেই কন্টেনারের পিছনে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই দু’জন প্রাণ হারান। জানা গেছে, মৃতদের নাম দীপু মন্ডল (৩৮) ও প্রদীপ আদক (৫২)।

জানা গেছে, দু’জনই আমতা-২ ব্লকের জয়পুর থানা এলাকার বাসিন্দা। মাহ্নবী আদক নামের আরেক মহিলাকে আশঙ্কাজনক অবস্থায় গাববেড়িয়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, বছর পঁচিশের মাহ্নবী গত সোমবার আমতার জয়পুরে একটি শিশুর জন্ম দেন। গতকাল রাতে শিশুটির শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় চারদিনের সদ্যোজাতকে নিয়ে কোলকাতার একটি হাসপাতালে যান শিশুটির বাবা, মা, জ্যেঠু। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। সদ্যোজাতের কাছে তার বাবা ও মাসি রয়ে যান। গাড়ি নিয়ে বাড়ির দিকে রওনা দেন শিশুর মা, জ্যেঠু ও গাড়ির চালক। ফেরার পথেই এই মর্মান্তিক দুর্ঘটনা বলে জানা গেছে।

এদিকে আমতা – রাণীহাটি রোডের ধারে অবৈধভাবে বড়ো লরি ও কন্টেনার দাঁড় করিয়ে রাখার অভিযোগ তুলেছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, আমতা-রাণীহাটি রোড অত্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা। কিন্তু, এই রাস্তার পাশেই অবৈধভাবে বড়ো লরি দাঁড় করিয়ে রাখা হয়। তার জেরেই মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসে জগৎবল্লভপুর থানার পুলিশ। মৃতদেহগুলিকে করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

Author: নিজস্ব সংবাদদাতা