বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, গ্রেফতার যুবক

নিজস্ব সংবাদদাতা : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার এক যুবক। ধৃত যুবক রাকেশ দলুই(২২) উদয়নারায়নপুর থানার উত্তর হোঁদল হরিহরপুরের বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে ৪১৭, ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা রুজু করেছে উদয়নারায়নপুর থানার পুলিশ। শুক্রবার ধৃতকে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার চোদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

জানা গেছে অনাথ এই গৃহবধুর বছর চারেক আগে বিবাহ হয়েছিল হরিহর পাড়ার এক ব্যক্তির সাথে। তার স্বামী কর্মসুত্রে হায়দ্রাবাদে থাকে। সেই সুযোগে এই গৃহবধুর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে প্রতিবেশী রাকেশ দলুই এর সাথে। অভিযোগ তাকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে রাকেশ। সম্প্রতি এই সম্পর্কের কথা জানাজানি হয়ে যাওয়ায় গৃহবধুকে বাড়ি থেকে বের করে দেয় শ্বশুরবাড়ির লোকজন।

তারপরেই এই গৃহবধু রাকেশকে বিয়ের জন্য চাপ দিলে, বিয়ে করতে অস্বীকার করে রাকেশ। পাশাপাশি বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে তাকে বিভিন্ন প্রকার হুমকিও দেয়। এরপরেই শুক্রবার সকালে রাকেশের বিরুদ্ধে উদয়নারায়নপুর থানায় অভিযোগ দায়ের করেন এই গৃহবধু। তারপরেই শুক্রবার বেলায় রাকেশকে গ্রেফতার করে উদয়নারায়নপুর থানার পুলিশ। আদালতে নিয়ে যাওয়ার পথে অভিযুক্ত রাকেশ দলুই বলেন আমাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

Author: নিজস্ব সংবাদদাতা