নতুন পুলিশ সাব-ডিভিশন হিসাবে আত্মপ্রকাশ করল আমতা, উদ্বোধনে ডিআইজি

নিজস্ব সংবাদদাতা : প্রশাসনিক কাজের সুবিধার্থে পুলিশ সাব-ডিভিশন হিসাবে আত্মপ্রকাশ করল আমতা। শুক্রবার দুপুরে গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুর থানার গড়ভবানীপুরে আমতা জোনের নবনির্মিত এসডিপিও অফিসের উদ্বোধন করলেন ডিআইজি(প্রেসিডেন্সি রেঞ্জ) শিশ রাম ঝাঝাড়িয়া। জানা গেছে, আপাতত এই জোনে রয়েছে আমতা, উদয়নারায়ণপুর, জয়পুর, পেঁড়ো ও জগৎবল্লভপুর থানা। আমতা মহকুমা পুলিশ আধিকারিকের দায়িত্ব দেওয়া হয়েছে কৃষ্ণেন্দু ঘোষ দস্তিদারকে।

অন্যদিকে, শুক্রবারই নবগঠিত পেঁড়ো থানার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডিআইজি(প্রেসিডেন্সি রেঞ্জ) শিশ রাম ঝাঝাড়িয়া। পুলিশ সূত্রে জানা গেছে, প্রশাসনিক কাজের সুবিধার্থে আমতার কানপুর, বসন্তপুর, আনুলিয়া, খোশালপুর, বালিচক, আলতারা ও উদয়নারায়ণপুরের খিলা ও হরিশপুর অঞ্চল নিয়ে পেঁড়ো থানা গঠন করা হয়েছে। ওসির দায়িত্ব দেওয়া হয়েছে পিয়ালী ঘোষকে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী নির্মল মাজি, হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়, উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর কুমার পাঁজা সহ অন্যান্যরা। এদিন সমীর কুমার পাঁজা বলেন, “দীর্ঘদিন ধরেই পরিকল্পনা ছিল। এর জেরে প্রশাসনিক কাজে অনেক সুবিধা হবে।”

Author: নিজস্ব সংবাদদাতা