সরানো হল আমতার ওসি দেবব্রত চক্রবর্তীকে, দায়িত্বে কিঙ্কর মন্ডল

নিজস্ব সংবাদদাতা : ছাত্রনেতা আনিস খানের হত্যাকান্ডের প্রতিবাদে উত্তাল রাজ্য। ইতিমধ্যেই সিট ঘটনার তদন্তে নেমে আমতা থানার এক হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করেছে। শুক্রবার ধৃতদের ভবানীভবন থেকে উলুবেড়িয়া মহকুমা আদালতে নিয়ে যাওয়ার কাশীনাথ ও প্রীতম জানান, ওসির নির্দেশেই তাঁরা সেদিন সেখানে গিয়েছিলেন। তারপরই শুক্রবার সন্ধ্যায় সরিয়ে দেওয়া হল আমতা থানার ওসি দেবব্রত চক্রবর্তীকে। বিস্তারিত জানতে নীচে পড়ুন…

জানা গেছে, আপাতত তাঁকে অনির্দিষ্টকালের জন্য ছুটিতেh পাঠানো হয়েছে। আপাতত আমতা থানার দায়িত্ব দেওয়া হয়েছে সাব-ইন্সপেক্টর কিঙ্কর মন্ডলকে। জানা গেছে, কিঙ্কর মন্ডল বর্তমানে হাওড়া গ্রামীণ জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের ওসি ছিলেন। তিনি আগেও একাধিকবার আমতা থানার ওসির দায়িত্ব সামলেছেন।

উল্লেখ্য, আনিস কান্ডের তদন্তে নেমে ইতিমধ্যেই আমতার ওসি দেবব্রত চক্রবর্তীকে জেরার জন্য একাধিকবার ভবানীভবনে ডেকে পাঠানো হয়। শুক্রবারও দেবব্রত চক্রবর্তীকে ভবানীভবনে ডেকে পাঠানো হয়। তারপরই শুক্রবার সন্ধ্যায় অনির্দিষ্টকালের জন্য ছুটিতে পাঠানো হয় এসআই দেবব্রত চক্রবর্তী। অন্যদিকে, শুক্রবার বিকালে আমতার ওসিকে সরানো ও তার গ্রেফতারির দাবিতে আমতা থানার সামনে বিক্ষোভ দেখান আনিসের গ্রামের বাসিন্দারা।

Author: নিজস্ব সংবাদদাতা