উলুবেড়িয়ার উদীয়মান ফুটবলারের পাশে দাঁড়াল আমতার স্বেচ্ছাসেবী সংগঠন

পৃথ্বীশরাজ কুন্তী : ছোটো থেকেই তার চোখজুড়ে ফুটবলার হওয়ার স্বপ্ন। কিন্তু পরিবারজুড়ে অভাব-অনটন নিত্যসঙ্গী। বাবা অসুস্থ। মাঠে যেমন প্রতিপক্ষকে এক ইঞ্চিও জায়গা ছাড়েনা তেমনই সে নিজের জীবন যুদ্ধেও হাল ছাড়তে নারাজ। সমস্ত প্রতিবন্ধকতার বেড়াজালকে অতিক্রম করে নিজের লক্ষ্যে অবিচল উলুবেড়িয়া-২ ব্লকের কার্ত্তিক মালিক। কঠোর অনুশীলন আর প্রতিভাকে পাথেয় করে ইতিমধ্যেই কার্ত্তিক জায়গা করে নিয়েছে মোহনবাগানের জুনিয়র ফুটবল দলে।

ফুটবলের পাশাপাশি পরিবারের হাল ধরতে হয়েছে তাকে। পেট চালাতে পরচুলার কাজ করতে হয়। কিন্তু করোনার গ্রাসে সেটাও দীর্ঘদিন ধরে বন্ধ। কঠোর অনুশীলন করে কোলকাতা ময়দানে ক্রমশ জায়গা করে নেওয়া কার্ত্তিকের বুট প্রায় ছিঁড়ে যাওয়ার পথে। সামনে বড়ো ম্যাচ। খেলাধুলা করে যেটুকু জমিয়েছিল তাও সংসার চালাতে খরচ হয়ে গিয়েছে। সবমিলিয়ে এখন বেশ বিপাকে স্বভাবে লাজুক কার্ত্তিক।

এই পরিস্থিতিতে বুট ও প্রয়োজনীয় ক্রীড়াসামগ্রী কেনার জন্য তার পাশে দাঁড়াল আমতার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন দেখার উজান গাঙ’। বৃহস্পতিবার কার্ত্তিকের সাথে দেখা করে তার হাতে আর্থিক অনুদান তুলে দেন ‘স্বপ্ন দেখার উজান গাঙ’-এর সদস্যরা। স্বেচ্ছাসেবী সংগঠনটির সভাপতি অরুণ খাঁ জানান, আমাদের দৃঢ় বিশ্বাস, নিজের অদম্য জেদকে পাথেয় করে একদিন কার্ত্তিক ভারতীয় ফুটবল দলে জায়গা করে নেবে। ও এগিয়ে চলুক, আমরা ওর সাথে আছি।”

Author: নিজস্ব সংবাদদাতা