সপরিবারে পুরী থেকে বাড়ি ফেরার সময়, বিরশিবপুরে জাতীয় সড়কে পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক বৃদ্ধার

নিজস্ব সংবাদদাতা : সপরিবারে পুরী থেকে বাড়ি ফেরার সময় পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক বৃদ্ধার। আহত পরিবারের আরও চার সদস্য। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে ছয় নং জাতীয় সড়কের বিরশিবপুর এলাকায়। মৃতা চয়নিকা গাঙ্গুলি (৫৯) কলকাতার বেহালার বাসিন্দা। আহতদের মধ্যে দুইজন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে গত বুধবার পরিবারের পাঁচ সদস্য মিলে পুরী বেড়াতে গিয়েছিলেন। আজ বাড়ি ফেরার সময় দুপুরে তারা কোলাঘাটে একটি হোটেলে দুপুরের খাওয়া দাওয়া সারেন। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর আবার বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। গাড়ির চালকের আসনে ছিলেন মৃতার ছেলে দেবকুমার গাঙ্গুলি। পাশে ছিলেন তার স্ত্রী। পিছনে ছিলেন চয়নিকা গাঙ্গুলি তার স্বামী ও নয় বছরের নাতি।

বিরশিবপুরের কাছে গাড়ি চালাতে চালাতে হটাৎ ঝিঁমুনি লেগে যায় দেবকুমা বাবুর। তখনই গাড়িটি রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা মেরে কয়েকটি পাল্টি খায়। দূর্ঘটনার ফলে চয়নিকা দেবী রাস্তার উপর ছিটকে পড়লে তার মাথায় গুরুতর আঘাত লাগে। বাকিরা গাড়ির ভিতরেই রয়ে যান। দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ সবাইকে উদ্ধার করে উলুবেড়িয়া ই এস আই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চয়নিকা গাঙ্গুলিকে মৃত বলে ঘোষণা করে।

Author: নিজস্ব সংবাদদাতা