উলুবেড়িয়ায় চিনা মাঞ্জার আঘাতে আহত বাইক আরোহী

নিজস্ব সংবাদদাতা : কোলকাতায় মাঞ্জার আঘাতে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। এবার উলুবেড়িয়াতেও ঘুড়ি ওড়ানোর সুতোর চীনা মাঞ্জার আঘাতে আহত বাইক আরোহী। আহত বাইক আরোহী পেশায় ব্যাঙ্ক ম্যানেজার স্নেহাংশু মন্ডল উলুবেড়িয়ার মৌবেশিয়ার বাসিন্দা।

জানা গেছে, গতকাল দুপুরে তিনি যখন নিজের বাইক চালিয়ে ব্যাঙ্কের কাজে উলুবেড়িয়া উড়ালপুলের উপর দিয়ে জাতীয় সড়কের দিকে যাচ্ছিলেন। সেই সময় উড়ালপুলের পাশেই ঘুড়ি ওড়াচ্ছিলো কয়েকজন ছেলে। সেই মাঞ্জা সুতো জড়িয়ে যায় স্নেহাশিস বাবুর গলায়। কোনোরকমে হাত দিয়ে মাঞ্জা সুতো সরিয়ে দিলেও গলায় আঘাত লাগে।

স্নেহাশিস বাবু জানিয়েছেন, বাইকের গতি কম থাকায় তিনি বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। স্নেহাশীষ বাবুকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। তিনি আরো বলেন এ ব্যাপারে প্রশাসনের নজরদারি চালানো উচিত না হলে যেকোনো সময় অন্য যে কারো সাথে বড় দুর্ঘটনা ঘটতে পারে।

এমনকি মানুষের প্রাণহানি হতে পারে। উলুবেড়িয়া মহকুমা আদালতের আইনজীবী কৌশিক মল্লিক বলেন, প্রতিদিন বাইক চালিয়ে বাগনান থেকে জাতীয় সড়ক ধরে উলুবেড়িয়া মহকুমা আদালতে আসি। পুরো পথটাই আতঙ্কে থাকি এই মাঞ্জা দেওয়া সুতোর কারনে। প্রায়শই দেখা যায় রাস্তার উপরে ঘুড়ি উড়ছে। এর আগেও চিনা মাঞ্জায় এই ধরনের দূর্ঘটনা ঘটেছে। প্রশাসনের উচিত এই বিষয়ে নজরদারি চালানো এবং চিনা মাঞ্জা বিক্রি বন্ধ করা।

Author: নিজস্ব সংবাদদাতা