সিসি ক‍্যামেরায় ধরা পড়ল বাইক চুরির ঘটনা, তদন্তে আমতা থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা : সিসি ক্যামেরায় ধরা পড়লো বাইক চুরির ঘটনা। দিনদুপুরে ব্যাস্ত এলাকা থেকে এহেন চুরির ঘটনায় হতভম্ব এলাকার লোকজন। দ্রুত চুরির ঘটনার কিনারার দাবি জানিয়েছেন তারা। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে আমতা থানা এলাকার সাহাপাড়া এলাকায়। আমতার চানুলিয়ার বাসিন্দা পলাশ দলুই।

পেশায় মেডিকেল সেলসম্যান পলাশ বাইকে চেপে সাহাপাড়ার এক ওষুধের ডিস্ট্রিবিউটরের কাছে যান, কিছু ওষুধ আনতে। কিছুক্ষণ পর ওষুধ নিয়ে বাইরে বেরিয়ে দেখেন বাইকের উপর রাখা ওষুধের পেটি ও হেলমেট সহ উধাও তার বাইকটি। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরেও বাইকের কোন হদিস পাওয়া যায়নি। তার পরেই তার নজরে আসে পাশের স্টেশনারি দোকানে লাগানো‌ সিসি ক্যামেরার দিকে।

সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা যায় তার বাইকটি চুরি করে নিয়ে পালাচ্ছে এক অঞ্জাতপরিচয় যুবক। এরপরেই আমতা থানায় অভিযোগ দায়ের করা হয়। উল্লেখ্য শুধু সোমবার‌ই নয়। এর আগেও বিগত কয়েকমাসে বেশ কয়েকটি বাইক চুরির ঘটনা ঘটেছে আমতা এলাকায়। কয়েকদিন আগে আমতার নপাড়া থেকে বাইক চুরি চক্রের সাথে যুক্ত এক ব্যক্তিকে গ্রেফতার করে আমতা থানার পুলিশ। তার পরেও এই ধরনের চুরির ঘটনায় হতভম্ব এলাকার লোকজন। ঘটনার তদন্ত শুরু করেছে আমতা থানার পুলিশ

Author: নিজস্ব সংবাদদাতা