বাগনানের গ্রামে বিজেপি কর্মীর স্ত্রী’কে গণধর্ষণের অভিযোগ, প্রতিবাদে উলুবেড়িয়া থানায় বিজেপির অবস্থান-বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা : বিজেপি কর্মীর স্ত্রী’কে গণধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে বাগনান থানার বাইনান গ্রামে। ইতিমধ্যেই এই ঘটনায় নাম জড়িয়েছে একাধিক তৃণমূল নেতার। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনীতির পারদ ক্রমশ চড়তে শুরু করেছে। অবিলম্বে মূল অভিযুক্ত সহ সমস্ত অভিযুক্তদের গ্রেফতার ও দোষীদের শাস্তির দাবি জানিয়ে মঙ্গলবার বিকালে উলুবেড়িয়া থানার সামনে অবস্থান-বিক্ষোভে সামিল হন বিজেপি কর্মীরা।

এদিনের এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী বিধায়ক অগ্নিমিত্রা পল, রাজ্য বিজেপির নেতা অনুপম মল্লিক, হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সহ-সভাপতি রমেশ সাঁধুখা, বিজেপি নেত্রী মামনি মালিক সহ অন্যান্যরা। এদিন উলুবেড়িয়া থানায় এসে পুলিশ আধিকারিকদের সাথে কথা বলেন বিধায়ক অগ্নিমিত্রা পল। থানা থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন,”এই ঘটনায় দুই মূল অভিযুক্ত তৃণমূলের কুতুব ও দেবাশিস রানা এখনো অধরা। শুনেছি দু’জনেই বাগনান থানার কাছের লোক।”

তিনি আরও বলেন, “আমরা ইতিমধ্যেই জাতীয় মহিলা কমিশন ও মানবাধিকার কমিশনে অভিযোগ জানিয়েছি। অবিলম্বে ব্যবস্থা না নেওয়া হলে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।” সূত্রের খবর, এদিন উলুবেড়িয়ার গোরুহাটা মোড়ে অবস্থান-বিক্ষোভ দেখানোর কথা থাকলেও ১৪৪ ধারা জারি থাকায় তা করা যায়নি। বিজেপির এই কর্মসূচিকে কেন্দ্র করে উলুবেড়িয়া শহরে এদিন ব্যাপক পুলিশ ও র‍্যাফ মোতায়েন করা হয়।

Author: নিজস্ব সংবাদদাতা