‘বিজেপি গুটখা কালচারে বিশ্বাসী’, আমতায় তৃণমূলের জনসভায় এসে বললেন সুজাতা মন্ডল

নিজস্ব সংবাদদাতা : “বিজেপি ‘গুটখা’ কালচারে বিশ্বাসী। রাস্তায় বেরোলেই ‘থু’ করে। বিজেপি রাস্তাঘাট নোংরা করতে জানে।”— আমতায় তৃণমূলের প্রতিবাদ সভায় এসে এভাবেই বিজেপিকে আক্রমণ করলেন কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া নেত্রী সুজাতা মন্ডল। এদিন তিনি কেন্দ্রীয় সরকার ও বিজেপিকে বিভিন্ন ইস্যুতে কটাক্ষ করেন।

তিনি বলেন,”কেন্দ্রীয় সরকারটা চালায় দু’জন। বিজেপির ওই পেটমোটা টাকলু, আর একজন দাড়িওয়ালা, যিনি কিনা জানেনই না রবি ঠাকুরের জন্ম শান্তিনিকেতনে নয়।” মহিলা তৃণমূল কংগ্রেসের এই নেত্রী এদিন বলেন,”আমাদের কাছে খবর আছে বিজেপিতে এখনই সাত জন মুখ্যমন্ত্রী ও তেরোজন উপ-মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে আছেন। এবার মার্চে লিস্টটা আরও বাড়বে অনেক নেতারা এদিক-ওদিক থেকে ঝাঁপ মারবে। যারা যাব যাব করছে তারা চলে যাক।”

সুজাতা খাঁ বলেন, “অমিত শাহ প্রায়শই ঝোলা নিয়ে এরাজ্যে আসছেন। অন্যদিকে, মমতা দি দেখছেন সব্জিতে আলু পচে গেছে। পচা আলু, ডিম দিদি ছুঁড়ে দিচ্ছেন। আর তা নিচ্ছেন অমিত শাহ, দিলীপ ঘোষরা। কাঁথির গদ্দারকে দিদি ছুঁড়ে ফেলে দিয়েছেন। আর ওরা লুফে নিয়েছে। আমাদের দিদির দয়ায় বিজেপিকে বাগান সাজাতে হচ্ছে।”

কেন্দ্রীয় সরকারের কৃষি আইন বাতিল, জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার বিকালে গ্রামীণ হাওড়ার আমতা-১ ব্লকের ভান্ডারগাছায় একটি জনসভার আয়োজন করে উলুবেড়িয়া উত্তর তৃণমূল কংগ্রেস। এদিনের জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রী সুজাতা মন্ডল, শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক নির্মল মাজি, বিধায়ক পুলক রায়, হাওড়া জেলা পরিষদের সহ-সভাধিপতি অজয় ভট্টাচার্য সহ অন্যান্যরা।

বৃহস্পতিবার এই প্রতিবাদ সভার শুরুতে আমতা রামসদয় কলেজের তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে আমতা বাসস্ট্যান্ড থেকে ভান্ডারগাছার সভাস্থল অব্ধি একটি বাইক মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে অংশ নেন সুজাতা মন্ডল, নির্মল মাজিরা।

Author: নিজস্ব সংবাদদাতা