উদয়নারায়ণপুরে বিজেপি নেতাকে মারধরের অভিযোগ, পাল্টা অভিযোগ তৃণমূলের, গ্রেফতার ‘আক্রান্ত’!

নিজস্ব সংবাদদাতা : পরিবর্তন যাত্রায় অংশ নেওয়ায় বিজেপি নেতাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়ার উদয়নারায়ণপুর বিধানসভার সীতাপুর গ্রামে। সূত্রের খবর, সোমবার পরিবর্তন যাত্রায় অংশ নেন উদয়নারায়ণপুর বিধানসভা বিজেপির এক নং মন্ডলের তপশিলি মোর্চা সভাপতি অরূপ দোলুই।

অভিযোগ, সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ অরূপ দোলুইয়ের বাড়ি সংলগ্ন তারই দোকানে হামলা চালায় একদল দুষ্কৃতি। তা জানতে পেরে অরূপ বাড়ির বাইরে বেড়িয়ে প্রতিবাদ করলে তার উপর বাঁশ, লাঠি নিয়ে চড়াও হয় দুষ্কৃতিরা। তাকে বেধড়ক মারধর করা হয়। ছেলেকে বাঁচাতে অরূপের বাবা বাড়ির বাইরে এলে তাকেও মারা হয় বলে অভিযোগ।

‘আক্রান্ত’ বিজেপি নেতাকে উদ্ধার করে মধ্যরাতে উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পুলিশ তাকেই গ্রেফতার করে বলে অভিযোগ। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, অরূপ দোলুই সক্রিয়ভাবে বিজেপি করে।

সোমবার পরিবর্তন যাত্রায় অংশ নিয়েছিল। তাই তার উপর এভাবে হামলা চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতিরা। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, তাদের পিকনিকে হামলা চালায় বিজেপির লোকজন। স্থানীয় বিধায়ক সমীর কুমার পাঁজা জানান,”সমগ্র ঘটনা খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তি দেওয়ার কথা পুলিশকে বলেছি।”

Author: নিজস্ব সংবাদদাতা