শনিবার থেকে গ্রামীণ হাওড়ায় বিজেপির ‘পরিবর্তন যাত্রা’, সাংবাদিক সম্মেলনে জেলা সভাপতি

নিজস্ব সংবাদদাতা : আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বাংলায় পরিবর্তনের ডাক দিয়ে রাজ্যজুড়ে ‘পরিবর্তন যাত্রা’র আয়োজন করেছে বিজেপি। ইতিমধ্যেই জেপি নাড্ডা, অমিত শাহদের মতো বিজেপির শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে বিভিন্ন জেলায় ‘পরিবর্তন যাত্রা’র সূচনা হয়েছে। শনিবার থেকে হাওড়া গ্রামীণ জেলার বিভিন্ন বিধানসভা এলাকায় বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ অনুষ্ঠিত হবে। তারই প্রেক্ষিতে শুক্রবার সাংবাদিক সম্মেলনের আয়োজন করল হাওড়া গ্রামীণ জেলা বিজেপি।

শুক্রবার দুপুরে হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সদর কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপির জেলা সভাপতি প্রত্যুষ মন্ডল। তিনি গ্রামীণ জেলায় ‘পরিবর্তন যাত্রা’র রুট সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

প্রত্যুষ বাবু জানান, ” পূর্ব মেদিনীপুরের কোলাঘাট হয়ে পরিবর্তন যাত্রার রথ হাওড়া গ্রামীণ জেলার বাগনান বিধানসভায় প্রবেশ করবে। বাগনান থেকে শ্যামপুর ও উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা হয়ে উলুবেড়িয়া পূর্ব বিধানসভায় প্রবেশ করবে। রথ পৌঁছাবে জেলা বিজেপির সদর কার্যালয়ে। সেখান থেকে উলুবেড়িয়া উত্তর হয়ে আমতা বিধানসভা। আমতার জয়পুর থেকে উদয়নারায়ণপুর হয়ে হুগলী জেলায় রথ চলে যাবে।”

তিনি আরও জানান, “আসন্ন পরিবর্তন যাত্রা নিয়ে বিজেপির কর্মী-সমর্থকদের উন্মাদনা তুঙ্গে।” এই কর্মসূচিতে মানুষের ঢল নামবে বলেও তিনি আশাপ্রকাশ করেন।

Author: নিজস্ব সংবাদদাতা