উলুবেড়িয়া পুরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী নির্বাচন নিয়ে বিতর্ক, বেফাঁস মন্তব্য সফির ছেলের

নিজস্ব সংবাদদাতা : সাধারণ ভাবে ভোটের প্রার্থী নির্বাচন বা দলীয় পদাধিকারী নির্বাচনের ক্ষেত্রে সব নেতাই নির্ভর করেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর। সেখানে উলুবেড়িয়া পুরসভা নির্বাচনে প্রার্থী নির্বাচন নিয়ে বেফাঁস কথা বলে বিতর্ক তৈরি করলেন প্রয়াত মন্ত্রী তথা ডেপুটি স্পীকার হায়দার আজিজ সফির ছেলে হামিদ আজিজ সফি। তিনি বলেন আসন্ন উলুবেড়িয়া পুরসভা নির্বাচনে তিনি সহ আরও স্থানীয় নেতৃবৃন্দ প্রার্থী নির্বাচন করবেন। তা নিয়ে দেখা দিয়েছে বিতর্ক।

অবশ্য এনিয়ে কোনো নেতা ই প্রকাশ্যে মুখ খুলতে চাননি। কিন্তু ঠারেঠোরে তারা বুঝিয়ে দিচ্ছেন যে এই বক্তব্যে তারা খুশি নন। হামিদ সফি বলেন, আমার পিতা উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক থাকাকালীন বিভিন্ন জায়গায় উন্নয়নের কাজ করে গেছেন। যা অনেকেই করতে পারে নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তথা দলের নির্দেশে আসন্ন উলুবেড়িয়া পৌরসভা নির্বাচনে আমাকেও মুখ্য ভূমিকা নেবার কথা বলা হয়েছে।

তিনি অবশ্য অন্য নেতৃত্বদের নামও উল্লেখ করেন। তিনি আরও বলেন, যে নির্বাচন কমিটি উলুবেড়িয়া পৌরসভার প্রার্থীদের নাম মুখ্যমন্ত্রীকে পাঠাবেন সেখানে আমি ছাড়াও সাংসদ সাজদা আহমেদ, বিধায়ক পুলক রায়,বিধায়ক ইদ্রিশ আলি এবং বেনুকুমার সেন থাকবেন। আমরা ঠিক করবো কে প্রার্থী হবেন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিএম মেমোরিয়াল স্কুলের বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান বক্তব্য রাখতে গিয়ে একথা তিনি বলেন। তার এই বক্তব্যের সময় উপস্থিত ছিলেন উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের সাংসদ সাজদা আহমেদ, প্রাক্তন সাংসদ তথা উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি, উলুবেড়িয়া পুরসভার কাউন্সিলর ইনামুর রহমান প্রমুখ। এব্যাপারে ইদ্রিস আলি, পুলক রায় কেউই কোনো মন্তব্য করতে চাননি।

Author: নিজস্ব সংবাদদাতা