বাউরিয়ায় সরস্বতী পুজোয় পুষ্পাঞ্জলি দিলেন দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা : মঙ্গলবার উলুবেড়িয়া পৌরসভার অন্তর্গত বাউরিয়ায় বিজেপি মহিলা মোর্চার সরস্বতী পুজোর অনুষ্ঠানে যোগ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি পুষ্পাঞ্জলী দেন।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছেই শিক্ষকদের ধর্না প্রসঙ্গে বলেন, “জনগণের মধ্যে অসন্তোষ এতো বেড়ে যাচ্ছে, সবাই নিজেকে বঞ্চিত ও নিপিড়িত অসুরক্ষিত মনে করছে। বিশেষ করে শিক্ষকদের এতো দুর্দশা পশ্চিমবঙ্গে, তারা অভিনব সব আন্দোলন করছেন, জামা খুলে রাস্তায় বসে মাসের পর মাস মাস ধরনা দিচ্ছেন। আমার মনে কোনো সরকার এর থেকে নীচে নামতে পারেনা। দিদিমনি তার দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারছেন না, আবার নতুন নতুন প্রতিশ্রুতি দিচ্ছেন। মানুষের বিশ্বাস হারিয়েছে, তাই এই ধরনের ঘটনা ঘটেছে।”

বাম কংগ্রেসের জোট নিয়ে বৈঠক প্রসঙ্গে তিনি বলেন, “জোট করবেন কিনা, কাদের সাথে করবেন, কটা বৈঠক করবেন সেটা ওদের ব্যাপার। গতবারও জোট করেছিল, মানুষ ওদের দেখিয়েছেন। এবারে ওদের অস্তিত্ব‌ই থাকবে না। পশ্চিমবঙ্গের মানুষ এই সব নাটক দেখতে দেখতে ক্লান্ত হয়ে গেছেন। তারা উন্নয়ন চায়। তার জন্য তারা বিজেপি কে বেছে নিয়েছেন। আগামী দিনে তারা সাথে থাকবেন।”

পাশাপাশি তিনি বলেন,”যারা একসময় সরস্বতী পূজা বন্ধ করে দিয়েছিলেন, তারা আজ পূজো করে পাপের প্রায়শ্চিত্ত করছেন।” এদিন দিলীপ ঘোষের সাথে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি প্রত্যুষ মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব।

Author: নিজস্ব সংবাদদাতা