লিলুয়া স্টেশনে ধুন্ধুমার! স্পেশাল ট্রেন থেকে সাধারণ যাত্রী নামিয়ে দেওয়ায় রেলের অফিস ভাঙচুর উত্তেজিত জনতার

নিজস্ব সংবাদদাতা : দীর্ঘ লকডাউনের পর আনলক পর্বের মাধ্যমে নিউ নর্মাল হতে শুরু করেছে বাংলা। সামনেই বড়ো উৎসব।মহামারীর মাঝেও সাজো সাজো রব। কিন্তু, মাসের পর মাস গড়িয়ে গেলেও লোকাল ট্রেন না চালানোয় সাধারণ মানুষের মধ্যে ক্রমশ ক্ষোভের সঞ্চার ঘটছে। আর তারই বহি:প্রকাশঘটছে কখনো রেল অবরোধ, আবার কখনো বা ভাঙচুরের মধ্য দিয়ে। গতকাল হুগলী স্টেশনে বিক্ষোভ দেখিয়েছিলেন বিক্ষুব্ধ যাত্রীরা।

এবার আজ লিলুয়া স্টেশন। আজ সকালে হাওড়ার লিলুয়া স্টেশনের উত্তেজিত যাত্রীরা ভাঙচুর চালায় বলে জানা গেছে। সূত্রের খবর, আজ সকালে জরুরি পরিষেবার সাথে যুক্ত ব্যক্তিদের নিয়ে একটি স্পেশাল ট্রেন হাওড়ার দিকে যাচ্ছিল। অভিযোগ, সেই ট্রেনে অনেক সাধারণ যাত্রীও উঠেছিলেন। ট্রেনে চেকিং করার সময় চেকারদের হাতে সাধারণ যাত্রীরা ধরা পড়ে যান।

তারপরই তাদের লিলুয়া স্টেশনে ট্রেন থেকে নামিয়ে চেকাররা ফাইন করতে শুরু করেন বলে জানা গেছে। এর সাথে সাথেই তুমুল বাকবিতন্ডা শুরু হয় চেকার ও সাধারণ যাত্রীদের মধ্যে। তারপরই উত্তেজিত বেশ কিছু যাত্রী স্টেশনের অফিসে ভাঙচুর চালায় বলে অভিযোগ। অফিসের মধ্যে থাকা অধিকাংশ জিনিসই ভেঙে গিয়েছে বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে নামানো বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ নামানো হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ আসে।

Author: নিজস্ব সংবাদদাতা