পাঁচদিন পর হাওড়ার বালিতে নিখোঁজ ছাত্রের দেহ উদ্ধার, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা : পাঁচদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার একটি নির্মীয়মাণ বহুতলের লিফটের গর্ত থেকে কিশোরের দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার বালি সরখেল পাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বালকের নাম নীরজ দাস(১০)। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই বহুতলের ছাদে গিয়েই অসাবধানবশত সে কোনও ভাবে লিফটের গর্তে পড়ে গিয়েছিল। তা থেকেই এই দুর্ঘটনা। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

সূত্রের খবর, হাওড়ার বালির শিক্ষানিকেতন স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র নীরজ এলাকার শিবু চক্রবর্তী লেনের বাসিন্দা। পেশায় টোটোচালক গোপাল দাস ও বিউটিশিয়ান ইন্দ্রানী দাসের ছেলে নীরজের ছোট থেকেই ঘুড়ি ওড়ানোর প্রবল নেশা ছিল। রবিবার বিকেলে স্থানীয় মাঠে ঘুড়ি ওড়াতে গিয়েছিল বছর দশেকের এই কিশোর। তারপর থেকেই আর খোঁজ মিলছিল না তার। বুধবার রাত অব্ধি কোনও খোঁজ না পাওয়ায় নীরজের পরিবারের পক্ষ থেকে বালি থানায় জানানো হয়।

তদন্তে নামে পুলিশ। অবশেষে বৃহস্পতিবার ওই নির্মীয়মান বহুতলের লিফটের গর্ত থেকে উদ্ধার হয় নীরজের মৃতদেহ। পুলিশের প্রাথমিক অনুমান, ওই বহুতলে হয়ত ঘুড়ি ওড়াতে গিয়েছিল নীরজ। আর বহুতলে কোনও নিরাপত্তারক্ষী না থাকায় বিনা বাধায় ছাদে পৌঁছে যায় সে। সেখানেই হয়তো ঘুড়ি ধরার সময় কোনও ভাবে পা পিছলে লিফটের গর্তে পড়ে যায় নীরজ। যার জেরে মৃত্যু হয় তার। সমগ্র বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। এই ঘটনার জেরে স্থানীয় এলাকায় শোকের ছায়া নেমেছে। 

Author: নিজস্ব সংবাদদাতা